Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

গেটওয়ে ইসলামিক সেন্টারের উদ্যোগে সিরাতুন্নবী কনফারেন্স

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২০:২৪, ৯ অক্টোবর ২০২৩

গেটওয়ে ইসলামিক সেন্টারের উদ্যোগে সিরাতুন্নবী কনফারেন্স

ব্রুকলিনের ৮০৫ ফাউন্টেইন এভিনিউতে অবস্থিত গেটওয়ে ইসলামিক সেন্টারের উদ্যোগে সিরাতুন্নবী কনফারেন্স অনুষ্ঠিত হয়েছে। গত ৬ অক্টোবর শুক্রবার আসরের নামাজের পর ব্রঙ্কসের ১৪৫১ ইউনিপোর্ট রোডের গোল্ডেন প্যালেস ভেন্যুতে এই কনফারেন্স অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন মুফাসসিরে কোরআন, ঢাকার জামেয়া কাসিমিয়া আশরাফুল উলুম-এর প্রতিষ্ঠাতা পরিচালক হজরত মাওলানা জুনায়েদ আল হাবিব।

কনফারেন্সে সভাপতির দায়িত্ব পালন করেন মাদানি একাডেমি নিউইয়র্কের প্রেসিডেন্ট প্রফেসর মাওলানা মুহিব্বুর রহমান। কনফারেন্সটিতে বক্তব্য রাখেন গ্লোবাল দাওয়াহ টেলিভিশন আইটিভি ইউএসএ-এর পরিচালক মুহাম্মদ শহীদুল্লাহ।

বক্তারা বলেন, সারা পৃথিবীতে মুসলমানরা আজ নানাভাবে লাঞ্ছিত আর বঞ্ছিত হচ্ছে। এই পরিস্থিতি থেকে ঘুরে দাঁড়ানোর রসদ নিতে হবে রাসুল (সা.)-এর জীবন থেকে। গোটা মানব জাতির জন্য রাসূলে পাক (সা.) উত্তম আদর্শ-এটা শুধু মুখে বললে হবে না।

তারা আরও বলেন, অন্তর দিয়ে বিশ্বাস করতে হবে এবং নিজের জীবনে বাস্তবায়নের চেষ্টা করতে হবে। রাসূলের জীবন থেকে আমরা যত বেশি নিতে পারবো, ততই আমাদের জন্য মঙ্গল এবং ততই মুসলমানরা বিশ্বের বুকে মাথা উঁচু করে দাঁড়াতে পারবে।


চ্যানেল৭৮৬ এর নিউজ রুমে যোগাযোগ করতে ইমেইল করুন এই ঠিকানায়[email protected] । আপনার পণ্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নম্বরে।

সংবাদটি শেয়ার করুনঃ