Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

বাংলাদেশি আমেরিকান লায়ন্স ক্লাবের উদ্যোগে খাদ্য বিতরণ

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১১:৩৯, ৮ অক্টোবর ২০২৩

বাংলাদেশি আমেরিকান লায়ন্স ক্লাবের উদ্যোগে খাদ্য বিতরণ

নিউইয়র্ক বাংলাদেশি আমেরিকান লায়ন্স ক্লাবের উদ্যোগে দুস্থ মানুষের মাঝে খাদ্য বিতরণ করা হয়েছে। জ্যাকসন হাইটসে গত ২ অক্টোবর এই কর্মসূচি পালন করা হয়। ৭৩ স্ট্রিটের নবান্ন রেষ্টুরেন্ট ও ডাইভারসিটি প্লাজার সামনে ক্ষুধার্ত মানুষের মধ্যে ক্লাব কর্মকর্তারা উপস্থিত থেকে খাদ্য বিতরন করেন।

নবান্ন রেষ্টুরেন্টের সামনে খাদ্য বিতরন শুরুর আগে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন লায়ন্স ক্লাবের সভাপতি ও আজকালের সম্পাদক শাহ নেওয়াজ এবং সাধারন সম্পাদক জেএফএম রাসেল। শাহ নেওয়াজ বলেন, দুস্থ ও ক্ষুধার্ত মানুষের কল্যানে লায়ন্স ক্লাব বিশ্বব্যাপী কাজ করে আসছে।

তিনি বলেন, নিউইয়র্কেও মানববতার সেবায় লায়ন্স ক্লাব এগিয়ে। আজকে ক্লাব সদস্যদের অর্থায়নে দুস্থ মানুষের মুখে খাবার তুলে দেয়া হচ্ছে। শীতে আমরা তাদের হাতে গরম কাপড় তুলে দেই। নিউইয়র্ক বাংলাদেশ লায়ন্স ক্লাব এ ধরনের সেবা প্রদানের ধারা অব্যাহত রাখবে।

খাদ্য বিতরণ অনুষ্ঠানে লায়ন্স ক্লাব কর্মকর্তাদের মধ্যে আরও উপস্থিত ছিলেন ভাইস প্রেসিডেন্ট রকি আলিয়ান, ডাইরেক্টর রানো নেওয়াজ, সাবেক সভাপতি আসিফ বারী টুটুল, ফুড ডিস্ট্রিবিউশন কমিটির আহবায়ক ফিম রকি, সদস্য সচিব গোলাম এন হায়দার মুকুট, ক্লাবের ডাইরেক্টর ফাহাদ সোলায়মান, সাবেক সভাপতি মতিউর রহমান, সহসভাপতি একেএম রশীদ, নুরুল আজিমসহ আরও অনেকে।


চ্যানেল৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ইমেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পণ্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ