Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

বায়তুল আমান ইসলামিক সেন্টারের উদ্যোগে সিরাতুন্নবী কনফারেন্স

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১০:৫৬, ৮ অক্টোবর ২০২৩

বায়তুল আমান ইসলামিক সেন্টারের উদ্যোগে সিরাতুন্নবী কনফারেন্স

ব্রঙ্কসের নিউবোল্ড এভিনিউতে অবস্থিত বায়তুল আমান ইসলামিক সেন্টারের উদ্যোগে সিরাতুন্নবী কনফারেন্স অনুষ্ঠিত হয়েছে। গত ১ অক্টোবর রোববার আসরের নামাজের পর এই কনফারেন্স অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানের প্রধান আকর্ষণ হিসেবে উপস্থিত ছিলেন আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন বাংলাদেশি ক্বারী শায়েখ আহমদ বিন ইউসুফ আল আজহারী।

এই সিরাতুন্নবী কনফারেন্সের সহযোগী হিসেবে কাজ করেছে গ্লোবাল দাওয়াহ টেলিভিশন আইটিভি ইউএসএ।

অতিথি হিসেবে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জামিয়া বায়তুল আমান নিউইয়র্কের প্রিন্সিপাল মাওলানা ইয়ামিন হোসাইন, মসজিদে আবু হুরায়রা-এর ইমাম ও খতিব মাওলানা ফায়েকউদ্দিন, দারুল আহনাফ নিউইয়র্কের প্রিন্সিপাল মাওলানা হামিদুর রহমান আশরাফ। 

আরও উপস্থিত ছিলেন বায়তুল আবরার-এর প্রিন্সিপাল মাওলানা আনাস বিন জামাল উদ্দিন, দারুল উলুম নিউইয়র্কের শিক্ষক হাফিজ মাওলানা রাশিদুল হাসান, ব্রঙ্কসের বায়তুল মামুর মসজিদের ইমাম ও খতিব মাওলানা আব্দুল্লাহ কাফী। 

উপস্থিত ছিলেন ব্রঙ্কস মুসলিম সেন্টারের ইমাম ও খতিব হাফেজ রুহুল আমিন, ক্যাসেলহিল জামে মসজিদ অ্যান্ড কমপ্লেক্সের ইমাম ও খতিব হাফিজ হাবিবুর রহমান, যুক্তরাজ্যের লন্ডন থেকে আগত মাওলানা মামুনুর রশিদ, ফ্লোরিডার নর্থ মায়ামিতে অবস্থিত মসজিদ আত তাওহিদ-এর ইমাম ও খতিব ক্বারী মাওলানা ফখরুল ইসলাম আলমগীর। 

কনফারেন্সে আরও ছিলেন শেল্টারক ইসলামিক সেন্টারের ইমাম ও খতিব শেখ ক্বারী নজরুল ইসলাম, ইলহাম-এর চিফ এক্সিকিউটিভ মাওলানা রশীদ জামিল, মসজিদ আল আকসা-এর ইমাম ও খতিব হাফিজ মুফতি রুহুল আমিন, পার্কচেস্টার ইসলামিক সেন্টারের ইমাম ও খতিব মাওলানা ওবায়দুল হক ও মাওলানা জুবায়ের রশিদ।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন মাওলানা মুজিবুর রহমান এবং মাওলানা ওবায়েদ আনসারি। পুরো অনুষ্ঠান পরিচালনা করেছেন বায়তুল আমান ইসলামিক সেন্টারের ইমাম মাওলানা মোহাম্মদ আজিরুদ্দিন।


চ্যানেল৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ইমেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পণ্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ