Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

অ্যাস্টোরিয়ার শাহজালাল মসজিদে সিরাতুন্নবী (সা.) মাহফিল

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০১:৩২, ২৯ সেপ্টেম্বর ২০২৩

অ্যাস্টোরিয়ার শাহজালাল মসজিদে সিরাতুন্নবী (সা.) মাহফিল

পবিত্র ঈদে মিলাদুন্নবী উপলক্ষে গ্লোবাল দাওয়াহ টেলিভিশন আইটিভি ইউএসএ-এর উদ্যোগে নিউইয়র্কের অ্যাস্টোরিয়ায় অবস্থিত হজরত শাহজালাল জামে মসজিদে সিরাতুন্নবী (সা.) মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গত ২৫ সেপ্টেম্বর বাদ মাগরেব এই মাহফিল অনুষ্ঠিত হয়।

এতে প্রধান মেহমান ছিলেন আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন বাংলাদেশি ক্বারী শায়েখ আহমেদ বিন ইউসুফ আল আজহারী। তিনি উপস্থিত মুসল্লিদের কোরআন তেলাওয়াত করে শোনানোর পাশাপাশি সিরাতুন্নবী (সা.)-এর ওপর গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন।

মাহফিলে প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন মিডিয়া পারসোনালিটি এবং ফ্লোরিডার মসজিদ-উল-মু’মিনিন এর ইমাম ও খতিব মাওলানা আবদুল হাকিম আজাদী।

মাহফিল পরিচালনা করেন হজরত শাহজালাল জামে মসজিদের ইমাম হাফেজ মাকছুদুর রহমান।

খতিব আবদুল হাকিম আজাদী তার আলোচনায় বলেন, গোটা মানব জাতির জন্য রাসূলে পাক (সা.) উত্তম আদর্শ-এটা শুধু মুখে বললে হবে না। অন্তর দিয়ে বিশ্বাস করতে হবে এবং নিজের জীবনে বাস্তবায়নের চেষ্টা করতে হবে। রাসূলের জীবন থেকে আমরা যত বেশি নিতে পারবো, ততই আমাদের জন্য মঙ্গল।


চ্যানেল৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ইমেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পণ্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

 

সংবাদটি শেয়ার করুনঃ