Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

বায়তুল মামুর মসজিদ পরিদর্শন করলেন ক্বারী ইউসুফ আল আজহারী

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০১:২৭, ২৯ সেপ্টেম্বর ২০২৩

বায়তুল মামুর মসজিদ পরিদর্শন করলেন ক্বারী ইউসুফ আল আজহারী

নিউইয়র্কের ব্রুকলিনে অবস্থিত বায়তুল মামুর জামে মসজিদ ও কমিউনিটি সেন্টার পরিদর্শন করেছেন আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন বাংলাদেশি ক্বারী শায়েখ আহমেদ বিন ইউসুফ আল আজহারী। এ সময় সঙ্গে ছিলেন বিশিষ্ট মিডিয়া পারসোনালিটি এবং ফ্লোরিডার মসজিদ-উল-মু’মিনিন এর ইমাম ও খতিব মাওলানা আবদুল হাকিম আজাদী।

বায়তুল মামুর জামে মসজিদ ও কমিউনিটি সেন্টার ডাইরেক্টর এবং ইমাম ও খতিব মাওলানা দেলোয়ার হোসাইন এই দুই অতিথিকে বরণ করে নেন। এ সময় উপস্থিত ছিলেন স্কুল প্রিন্সিপাল মাওলানা আহমদ আবু ওবায়দা।

অনুষ্ঠানে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করে শোনান ক্বারী শায়েখ আহমেদ বিন ইউসুফ আল আজহারী। দুই অতিথি শিক্ষার্থীদের সঙ্গে মতবিনিময় করেন এবং তাদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন।

এছাড়া শিক্ষার্থীদের উদ্দেশে বক্তব্য দেন খতিব মাওলানা দেলোয়ার হোসাইন। বায়তুল মামুর জামে মসজিদ ও কমিউনিটি সেন্টার ঘুরে দেখেন দুই অতিথি। এর কার্যক্রম ও নানাবিধ উদ্যোগ সম্পর্কে তাদেরকে জানান মাওলানা দেলোয়ার হোসাইন। সবশেষে অতিথিদের ধন্যবাদ জানান তিনি।


চ্যানেল৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ইমেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পণ্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ