Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

খলিল বিরিয়ানী হাউসে ‘হালাল ফুড ও মহানবীর আদর্শ’ শীর্ষক আলোচনা সভা

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১০:৫৯, ২৭ সেপ্টেম্বর ২০২৩

খলিল বিরিয়ানী হাউসে ‘হালাল ফুড ও মহানবীর আদর্শ’ শীর্ষক আলোচনা সভা

নিউইয়র্কের বাংলাদেশি কমিউনিটির সুপরিচিত ব্যবসা প্রতিষ্ঠানের নাম খলিল বিরিয়ানী হাউস। সকল প্রকার খাবারের জন্য এই প্রতিষ্ঠানের পাশাপাশি খলিলের বাকি প্রতিষ্ঠানগুলো অত্যন্ত জনপ্রিয়। এবার ঈদে-মিলাদুন্নবীকে সামনে রেখে খলিল বিরিয়ানী হাউসের উদ্যোগে ‘হালাল ফুড ও মহানবীর (সা.) আদর্শ’ শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

গত ২৫ সেপ্টেম্বর ব্রঙ্কসের খলিল বিরিয়ানী হাউসে এই সভা অনুষ্ঠিত হয়। এতে অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন খলিল ফুড গ্রুপের কর্ণধার মো. খলিলুর রহমান। অনুষ্ঠানে তিনি স্বাগত বক্তব্য রাখেন। 

অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন বিশ্বখ্যাত বাংলাদেশি ক্বারী শায়েখ আহমেদ বিন ইউসুফ আজহারী, মিডিয়া পারসোনালিটি এবং ফ্লোরিডার মসজিদ-উল-মু’মিনিন এর ইমাম ও খতিব আবদুল হাকিম আজাদী, জনপ্রিয় পাবলিক স্পিকার এবং ইসলামিক ফাউন্ডেশনের সম্মানিত গভর্নর ড. মাওলানা কাফিলুদ্দিন সরকার সালেহী।

অনুষ্ঠানটি উপস্থাপনায় ছিলেন আইটিভি ইউএসএ-এর প্রতিষ্ঠাতা সিইও মুহাম্মদ শহীদুল্লাহ। উপস্থিত ছিলেন বাংলাবাজার জামে মসজিদের ইমাম মাওলানা আবুল কাশেম ইয়াহইয়া। এছাড়া অনুষ্ঠানে কমিউনিটির সিনিয়র সাংবাদিক, অ্যাক্টিভিস্টরা উপস্থিত ছিলেন।

হালাল ফুড নিয়ে আলোচনা করতে গিয়ে বক্তরা বলেন, খাবারের ওপর ভিত্তি করেই মানুষ তার জীবনের সকল কর্মকাণ্ড পরিচালিত করে। না খেয়ে কেউ কখনো কাজ করতে পারে না, রোজগার করতে পারে না। সেই খাবারই যদি হালাল না হয়, তাহলে তো সবকিছুই বরবাদ। তাই এ ব্যাপারে সচেতন হতে হবে।


চ্যানেল৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ইমেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পণ্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ