Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

জালালাবাদের ট্রাস্টি বোর্ড থেকে এটর্নি মঈন চৌধুরীর পদত্যাগ

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৪:২৭, ১১ সেপ্টেম্বর ২০২৩

জালালাবাদের ট্রাস্টি বোর্ড থেকে এটর্নি মঈন চৌধুরীর পদত্যাগ

কুইন্স কাউন্টি ডেমোক্র্যাটিক পার্টির ডিস্ট্রিক্ট লিডার এট লার্জ এটর্নি মঈন চৌধুরী জালালাবাদ এসোসিয়েশনের ট্রাস্টি বোর্ড থেকে পদত্যাগ করেছেন। তিনি সংগঠনের সভাপতি বদরুল হোসেন খান বরাবর পদত্যাগপত্র পাঠিয়ে দিয়েছেন।

এ ব্যাপারে মঈন চৌধুরী বলেন, জালালাবাদবাসীর প্রিয় সংগঠন নিয়ে দেওয়ানী ও ফৌজদারি মামলার উদ্ভব হয়েছে। ডিস্ট্রিক্ট এটর্নি অফিস তা তদন্ত করছেন। তাই কনফ্লিক্ট অব ইন্টারেস্ট ও নিরপেক্ষতার কথা বিবেচনা করে আমি দায়িত্ব থেকে সরে দাঁড়ালাম।

তিনি আরও বলেন, এ ধরনের মামলার দরকার ছিল না। জালালাবাদের অর্থ নিয়ে যা ঘটলো তা অবশ্যই নিন্দনীয়। তবে এখনও সময় আছে উভয় পক্ষই আলোচনার মাধ্যমে সমস্যা সমাধান করতে পারেন। এতে জালালাবাদ এসোসিয়েশনের ঐতিহ্য রক্ষা পাবে।

জালালাবাদ এসোসিয়েশনের সাধারন সম্পাদক রোকন হাকিম বলেন, আমরা মঈন চৌধুরীর পদত্যাগপত্র পেয়েছি। এমন একটি সময়ে তিনি পদত্যাগ করলেন, যখন সংগঠন তা গ্রহণ করবে বলে মনে হয় না। সংগঠনের কার্যকরী কমিটির বৈঠকে এ নিয়ে আলোচনা করে তবেই সিদ্ধান্ত নেওয়া হবে।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ