Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

এস্টোরিয়া পথমেলায় বিশিষ্টজনদের মাঝে সাইটেশন বিতরণ

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৩:৫৭, ১১ সেপ্টেম্বর ২০২৩

এস্টোরিয়া পথমেলায় বিশিষ্টজনদের মাঝে সাইটেশন বিতরণ

এস্টোরিয়া ওয়েলফেয়ার সোসাইটির উদ্যোগে ‘এস্টোরিয়া পথমেলা’ অনুষ্ঠিত হয়েছে। নিউইয়র্কের লং আইল্যান্ড সিটির প্রবাসী বাংলাদেশিসহ আশপাশের বিপুল সংখ্যক প্রবাসীরা গত ৪ সেপ্টেম্বর দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত এই মেলা উপভোগ করেন।

কমিউনিটির বিভিন্ন ক্ষেত্রে বিশেষ অবদান রাখার জন্য মেলায় বিশিষ্টজনদের হাতে সাইটেশন তুলে দেওয়া হয়।

মেলায় উপস্থিত ছিলেন- নিউইয়র্ক ষ্টেট সিনেটর ক্রিস্টিনা গঞ্জালেজ, ষ্টেট অ্যাসেম্বলীওম্যান ক্রিস্টিনা গঞ্জালেজ রোহা, ষ্টেট অ্যাসেম্বলীম্যান জোহরান মামদানি, সিটি কউন্সিল ডিস্ট্রিক্ট-২৬ এর কাউন্সিলওম্যান জুলি ঊন, সিটি কাউন্সিল ডিস্ট্রিক্ট ২২ এর কাউন্সিলওম্যান টেফিনি কাবান, বাংলা সিডিপ্যাপ ও অ্যালেগ্রা হোম কেয়ারের প্রেসিডেন্ট ড. আবু জাফর মাহমুদ, মূলধারার রাজনীতিক এটর্নি এট লার্জ মঈন চৌধুরীসহ আরও অনেকে।

কমিউনিটির বিভিন্ন ক্ষেত্রে অবদান রাখার জন্য সাইটেশন পেয়েছেন দিমা নেফারতিতি, চৌধুরী সালেহ, সৈয়দ মামুন, সাব্বির আহমেদ, তানজুম লগ্ন, নওশীন খান, নজরুল গনি, মোহাম্মদ রহমান, হাজী আব্দুর রহমান, শমসের আলী, শেখ সিরাজুল ইসলাম, বশির খানসহ আরো অনেকে।

মেলার সবশেষ আয়োজন ছিলো র‌্যাফল ড্র। এতে স্বর্ণের চেইন, টিভি, ট্যাবসহ আকর্ষনীয় পুরষ্কার দেওয়া হয়েছে।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ