Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

দারুস সুন্নাহ নিউইয়র্কে সামার ক্লাসের সমাপনি উৎসব

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২১:০০, ২ সেপ্টেম্বর ২০২৩

দারুস সুন্নাহ নিউইয়র্কে সামার ক্লাসের সমাপনি উৎসব

নিউইয়র্কের বাংলাদেশি কমিউনিটির সুপরিচিত দ্বীনি শিক্ষাপ্রতিষ্ঠান ‘দারুস সুন্নাহ নিউইয়র্কের সামার ক্লাসে অংশগ্রহনকারী শিক্ষার্থীদের শিক্ষাসমাপনি উৎসব অনুষ্ঠিত হয়েছে। গত ৩১ আগস্ট ব্রঙ্কসের ১৮৩৩ ওয়ালেস এভিনিউতে অবস্থিত মাদরাসাটির নিজস্ব ভবনে আয়োজিত অনুষ্ঠানে কৃতি শিক্ষার্থীদের সার্টিফিকেট ও সম্মাননা প্রদান করা হয়।

দারুস সুন্নাহ নিউইয়র্কের প্রেসিডেন্ট হাফিজ কাওছার আহমদের সভাপতিত্বে এবং মাদ্রাসার প্রিন্সিপাল মাওলানা মিনহাজুর রহমান চৌধুরী ও ভাইস প্রিন্সিপাল মাওলানা বোরহান উদ্দিনের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন দারুস সুন্নাহ নিউইয়র্কের উপদেষ্টা মো. আব্দুর রব দলা মিয়া।

বিশেষ অতিথি ছিলেন উপদেষ্টা মো. মাহবুবুর রহমান চৌধুরী। অনুষ্ঠানে বিপুল সংখ্যক ছাত্রছাত্রী, অভিভাবকসহ কমিউনিটি নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

জানা যায়, হাফিজে কোরআন ও উলামাদের তত্ত্বাবধানে পরিচালিত দারুস সুন্নাহ নিউইয়র্ক মাদ্রাসায় দুই মাসব্যাপী সামার ক্লাসে বিপুল সংখ্যক ছাত্র-ছাত্রী অংশগ্রহণ করে। প্রতিষ্ঠানটিতে ফুল টাইম হিফজুল কোরআন উইথ স্কুলিং, ফুল টাইম আলিম কোর্স, উইকেন্ড অ্যান্ড আফটার স্কুল মক্তব, অনলাইন কুরআনসহ বিভিন্ন কোর্সে ভর্তি চলছে।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ