Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

আসেফ বারীর বাসভবনে মেয়র এডামস, বাংলাদেশিদের ভূয়সী প্রশংসা

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২০:৩৫, ২ সেপ্টেম্বর ২০২৩

আসেফ বারীর বাসভবনে মেয়র এডামস, বাংলাদেশিদের ভূয়সী প্রশংসা

বারী হোম কেয়ারের কর্ণধার আসেফ বারী এবং মুনমুন হাসিনা বারীর লং আইল্যান্ডের বাসভবনে গিয়েছিলেন নিউইয়র্ক সিটি মেয়র এরিক এডামস। নির্বাচিত হওয়ার প্রায় দুই বছরের মাথায় প্রথমবারের মতো কোনো বাংলাদেশির বাড়িতে গেলেন এই সিটি মেয়র।

২৯ আগস্ট সন্ধ্যায় ‘দ্যা বারী স্টেটে’ গিয়ে নিউইয়র্কে বাংলাদেশিদের উত্থানের ভ‚য়সী প্রশংসা করেন তিনি। এ সময় মেয়র এরিক এডামসের সম্মানে ফান্ডরাইজিংয়ের আয়োজন করা হয়। এতে বক্তব্য রাখতে গিয়ে মেয়র এডামস বলেন, নিউইয়র্কে ক্রমবর্ধমান বাংলাদেশিরা অব্যাহতভাবে সবকিছুতে ভালো করছেন।

ব্যবসা-বাণিজ্য, চাকুরি, কৃষ্টি কালচারে তারা নিজ গুণ, দক্ষতা আর পরিশ্রমের কল্যাণে এগিয়ে যাচ্ছেন। মেয়র আরও বলেন, বর্তমানে নিউইয়র্ক সিটিতে প্রায় সাড়ে ৩ হাজার চাকরির পদ খালি রয়েছে।

এসব পদে বাংলাদেশিরা অনায়াসে সুযোগ নিতে পারেন। ‘দ্যা বারী স্টেট’ মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন আসেফ বারী ও মুনমুন বারী। তারা জানান, মেয়রের আগমণে তারা সম্মানিতবোধ করছেন। একই সঙ্গে তারা নির্বাচনসহ সব বিষয়ে মেয়রের হাতকে শক্তিশালী করতে সকলের প্রতি আহবান জানান।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ