Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

বিজনেস অ্যাচিভমেন্ট অ্যাওয়ার্ড পেলেন মাহবুবুর রহমান ভূঁইয়া

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২২:২১, ২৮ আগস্ট ২০২৩

বিজনেস অ্যাচিভমেন্ট অ্যাওয়ার্ড পেলেন মাহবুবুর রহমান ভূঁইয়া

বিজনেস অ্যাচিভমেন্ট অ্যাওয়ার্ড পেয়েছেন কমিউনিটির বিশিষ্ট ব্যবসায়ী ও এএ ইউস মর্টগেজ-এর স্বত্ত্বাধিকারী মাহবুবুর রহমান ভূঁইয়া। বাংলাদেশি আমেরিকান বিজনেস অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে তার হাতে এই পুরস্কার তুলে দেওয়া হয়েছে।

তার প্রতিষ্ঠান এএ ইউস মর্টগেজ-এর মাধ্যমে কমিউনিটির সেবায় কাজ করার কারণে গত ২৭ আগস্ট এই পুরস্কার দেওয়া হয়েছে। ওইদিন বাংলাদেশি আমেরিকান বিজনেস অ্যাসোসিয়েশনের বার্ষিক বনভোজন অনুষ্ঠিত হয় আটলান্টার লায়ন্স ক্লাব পার্কে।

সেখানে অংশ নিয়ে এই পুরস্কার গ্রহণ করার পর উচ্ছ্বাস প্রকাশ করেছেন মাহবুবুর রহমান ভূঁইয়া। তিনি বলেন, এএ ইউস মর্টগেজ এর আগে অনেক জাতীয় ও আন্তর্জাতিক পুরস্কার পেয়েছে। কিন্তু বাংলাদেশি আমেরিকান বিজনেস অ্যাসোসিয়েশনের এই পুরস্কার আমার কাছে অনেক বেশি স্পেশাল।

নিজের প্রতিষ্ঠান এএ ইউস মর্টগেজ সম্পর্কে তিনি বলেন, যে কোনো লোন বিশেষ করে বাড়ি কেনার জন্য লোনের প্রক্রিয়াটা অনেক জটিল। বেশিরভাগ সময়ই গ্রাহকরা এতে বিভ্রান্ত হন। সেসব জটিলতা আর বিভ্রান্তি দূর করার ক্ষেত্রে সার্বক্ষণিক সার্ভিস দিয়ে যাচ্ছে এএ ইউস মর্টগেজ।

কোনো ফি ছাড়াই আমরা গ্রাহককে পরামর্শ দিয়ে থাকি, গাইড করে থাকি-যোগ করেন মাহবুবুর রহমান ভূঁইয়া।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ