Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

দুই দেশ সফর শেষে নিউইয়র্কে ফিরেছেন ড. আবু জাফর মাহমুদ

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৩:৪৬, ২১ আগস্ট ২০২৩

দুই দেশ সফর শেষে নিউইয়র্কে ফিরেছেন ড. আবু জাফর মাহমুদ

নিউইয়র্কে ফিরেছেন গ্লোবাল পিস অ্যামব্যাসেডর ড. আবু জাফর মাহমুদ। ভিয়েতনামে নাইট অফ সেন্ট জন অফ জেরুজালেম সম্মাননা গ্রহণ এবং বাংলাদেশের বিভিন্ন স্থানে সংবর্ধনা গ্রহণ করে গত ১৭ অগাস্ট নিউইয়র্ক ফিরেছেন তিনি।

জেএফকে বিমানবন্দরে তাকে উষ্ণ অভ্যর্থনা জানান বাংলা সিডিপ্যাপ ও অ্যালেগ্রা হোম কেয়ার পরিবারের সদস্যরা। এ সময় তিনি বেশ কয়েকদিনের এই সফরের অভিজ্ঞতা তুলে ধরেন তার প্রিয় সহকর্মীদের কাছে।

ড. আবু জাফর মাহমুদ বলেন, ঢাকার তেজগাঁওয়ের রহিম মেটাল মসজিদে প্রায় ২৫ হাজার মানুষ একসঙ্গে জুমার নামাজ আদায় করে। সেই মসজিদে আমাকে সংবর্ধনা দেওয়া হয়েছে। আমি একজন গুনাহগার বান্দা, সেই আমাকে এত বড় একটি মসজিদের মিম্বরে দাঁড়িয়ে কথা বলার সুযোগ দেওয়া হয়েছে, সম্মান দেওয়া হয়েছে, এতে আমি অভিভূত।

সেখান থেকে গেলাম ভিয়েতনামে নাইট অফ সেন্ট জন অফ জেরুজালেম সম্মাননা প্রহণের জন্য। সেখানে ভিয়েতনামিদের আতিথেয়তা দেখে মনে হয়েছে, তারা যেন আমার গ্রামেরই মানুষ।

এরপর সেখানে থেকে আবার বাংলাদেশে যাওয়ার পর সিলেটের হাওর অঞ্চলে আমাকে সংবর্ধনা দেওয়া হলো। গ্রামের সহজ-সরল, সাধারণ মানুষের অকৃত্রিম ভালোবাসা আমাকে আপ্লুত করেছে। সবমিলিয়ে এবারের বাংলাদেশ সফর আমৃত্যু আমাকে উজ্জীবিত করে যাবে।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ