Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

বাংলাদেশি আমেরিকান সোসাইটির পারিবারিক মিলনমেলা

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১০:৪৪, ২১ আগস্ট ২০২৩

বাংলাদেশি আমেরিকান সোসাইটির পারিবারিক মিলনমেলা

যুক্তরাষ্ট্রে বসবাসরত বাংলাদেশিদের মূলধারার সংগঠন বাংলাদেশি আমেরিকান সোসাইটির উদ্যোগে পারিবারিক মিলনমেলা অনুষ্ঠিত হয়েছে। ১২ আগস্ট লং আইলেন্ডের ভ্য্যালী ইস্টিম স্টেট পার্কে এই মিলনমেলা অনুষ্ঠিত হয়।

এতে মূলধারার প্রতিনিধিবৃন্দ, কমিউনিটির বিশিষ্ট নেতৃবৃন্দ, নতুন প্রজন্মের প্রতিষ্ঠিত ও মেধাবী ছেলেমেয়েরাসহ সংগঠনের কর্মকর্তাদের পরিবার ও তাদের বন্ধুবান্ধব উপস্থিত ছিলেন। মিলনমেলার শুভ উদ্বোধন করেন এসেম্বলী ওমেন জেনিফার রাজকুমার।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মার্ক হোম কেয়ারের সিইও ইঞ্জিনিয়ার মাহফুজুল হক। গেস্ট এব অনার হিসাবে উপস্থিত ছিলেন সিটি মেয়রের চীফ এডমিনিস্টেটিভ কর্মকর্তা মীর বাশার, অ্যাটর্ণী আফার বক্স, কমোউনিটি বোর্ডের চেয়ারপার্রসন রেভন. থ্রব, ভাইস চেয়ার বেলাল করীমসহ আরও অনেকে।

প্রধান অতিথি তাঁর বক্তব্যে সংগঠনের সভাপতি মোহাম্মদ আলী ও সাধারণ সম্পাদক আমিন মেহেদী, সিনিয়র সহসভাপতি সেলিম খাঁনসহ সকলের সামাজিক কাজের প্রশংসা করেন এবং তাকে সব সময় সহযোগিতার জন্য ধন্যবাদ জানান।

অনুষ্ঠানের বিশেষ আকর্ষণ লটারীতে ১ম পুরস্কার ১ হাজার ডলার জিতে নেন সাহেদা হাই। ২য় পুরস্কার স্বর্নের চেইন জিতে নেন মিসেস কাজী জামান।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ