Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

কমিউনিটি সার্ভিস এওয়ার্ড পেলেন সার্জেন্ট এরশাদুর সিদ্দিকী

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০০:০৩, ১৭ আগস্ট ২০২৩

কমিউনিটি সার্ভিস এওয়ার্ড পেলেন সার্জেন্ট এরশাদুর সিদ্দিকী

কমিউনিটি সার্ভিস এওয়ার্ড পেয়েছেন নিউইর্য়ক পুলিশ সার্জেন্ট এরশাদুর সিদ্দিকী। গত ১২ আগস্ট বাংলাদেশ কারেকশন সোসাইটি আয়োজিত বার্ষিক সম্মাননা ও নৈশভোজ অনুষ্ঠানে বাংলাদেশি কমিউনিটিকে সেবা প্রদানে উল্লেখযোগ্য অবদান রাখায় তাকে এই সম্মাননা দেয়া হয়।

বাংলাদেশ কারেকশন সোসাইটির পক্ষ থেকে তার হাতে এওয়ার্ড তুলে দেন সংগঠনটির বর্তমান সভাপতি কাজী হাসান।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নিউইর্য়ক সিটির বর্তমান মেয়র এরিক এডামস এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নিউইর্য়ক কারেকশন বিভাগের কমিশনার লুইস এ মলিনা।

জানা যায়, ২০০৩ সালে এনওয়াইপিডিতে পুলিশ অফিসার হিসেবে যোগদান করেন এরশাদুল এবং ম্যানহাটনের ১৯ প্রিসিঙ্কটে তার কর্মজীবন শুরু করেন। ২০১৬ সালে সার্জেন্ট পদে পদোন্নতি পান এবং ২০১৭ সালে তাকে কমিউনিটি অ্যাফের্য়াস ব্যুরোতে নিয়োগ দেয়া হয়।

তিনি বাংলাদেশি কমিউনিটি সেবা প্রদানে বয়স্কদের অপব্যবহার, অপরাধ প্রতিরোধ এবং বাংলাদেশি অভিবাসীদের অধিকার বিষয়ক বিভিন্ন কর্মশালার উপস্থাপনা ও পরিচালনার দায়িত্বে ছিলেন। বর্তমানে তিনি নিউইর্য়ক সিটি মেয়র এরিক এডামসের নির্বাহী সুরক্ষা ইউনিটে কর্মরত।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ