Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

ব্রঙ্কসে বাংলা সিডিপ্যাপ অ্যান্ড অ্যালেগ্রা বাংলা মেলা

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১০:৩২, ১১ আগস্ট ২০২৩

ব্রঙ্কসে বাংলা সিডিপ্যাপ অ্যান্ড অ্যালেগ্রা বাংলা মেলা

নিউইয়র্কের ব্রঙ্কসের ওয়াটার এভিনিউতে বাংলাদেশি আমেরিকান কালচারাল এসোসিয়েশন আয়োজিত বাংলা সিডিপ্যাপ এন্ড অ্যালেগ্রা বাংলা মেলা অনুষ্ঠিত হয়েছে। গত ৬ আগস্টের এই আয়োজনে ভার্চুয়ালি যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্য রাখেন গ্লোবাল পিস অ্যাম্বাসেডর ড. আবু জাফর মাহমুদ।

মেলায় উপস্থিত ছিলেন নিউইয়র্ক সিটি মেয়র এরিক এডামস। বাংলাদেশি আমেরিকান কালচারাল এসোসিয়েশনের বিদায়ী সাধারণ সম্পাদক আহবাব চৌধুরীর সভাপতিত্বে মেলায় আরও বক্তব্য রাখেন ডিসট্রিক্ট এ্যাটর্নি ডারসেল ক্লার্ক, বাংলাদেশ সোসাইটি ট্রাস্টি বোর্ড সদস্য ও বাকার প্রতিষ্ঠাতা সভাপতি আব্দুল হাসিম হাসনু, বাংলা বাজার ব্যাবসায়ী সমিতির সাধারণ সম্পাদক খলিলুর রহমান, সিপিএ আহাদ আলী, বাংলাদেশ সোসাইটির প্রাক্তন সাধারণ সম্পাদক আতাউর রহমান সেলিম, বাংলা পত্রিকা ও টাইম টিভির সিইও আবু তাহের, বিসিসি সভাপতি মোহাম্মদ এন মজুমদার. জালালাবাদ এসোসিয়েশন এর সাধারণ সম্পাদক মইনুল ইসলাম, অ্যাটর্নি এট ল পেরি ডি সিলভার এবং শাহ গ্রæপের সিইও শাহ জে চৌধুরী।

ভার্চুয়াল বক্তব্যে ড. আবু জাফর মাহমুদ বলেন, দেশপ্রেম ছাড়া মানুষের নিজস্ব কোনো সৌন্দর্য নেই। দেশপ্রেমের শিক্ষা থেকেই আমাদের জাতিগত নিজস্বতা সবার মাঝে ছড়িয়ে দিতে হবে। সেই শিক্ষা থেকেই ব্রঙ্কসে আজ বাংলাদেশিদের অসাধারণ ঐক্যের দৃষ্টান্ত গড়ে উঠেছে।

মেয়র এরিক এডামস বলেন, নিউইয়র্ক এক অসাধারণ শহর। আমাদের আছে বিপুল সংখ্যক অসাধারণ মানুষ আর সাংস্কৃতিক বৈচিত্র। এই শহরের অন্যতম বৈশিষ্ট্যপূর্ণ কমিউনিটি হচ্ছে বাংলাদেশি কমিউনিটি।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ