Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

নিউইয়র্কে ৯৩ ইউএসএ-এর বার্ষিক বনভোজন

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০০:১২, ৬ আগস্ট ২০২৩

নিউইয়র্কে ৯৩ ইউএসএ-এর বার্ষিক বনভোজন

আনন্দঘন ও উৎসবমুখর পরিবেশের মধ্য দিয়ে অনুষ্ঠিত হয়েছে ৯৩ ইউএসএ-এর বার্ষিক বনভোজন। সম্প্রতি নিউইয়র্কের বেলমন্ট লেক স্টেট পার্কে বনভোজনের পাশাপাশি মনোমুগ্ধকর এই পুনর্মিলনী অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ থেকে ১৯৯৩ সালে এসএসসি ও সমমানের পরীক্ষায় পাশ করা যুক্তরাষ্ট্র প্রবাসীরা ফেসবুক মাধ্যমে গড়ে তোলেন ‘৯৩ ইউএসএ’ নামের এই প্লাটফর্ম। বনভোজনে ৯৩ ব্যাচের ছাত্রছাত্রী ও তাদের পরিবারের সদস্যরা অংশ নেন।

অনুষ্ঠানে ছিল বন্ধুদের ছেলে,  মেয়ে, ভাবী এবং বন্ধুদের আকর্ষণীয় বিভিন্ন ইভেন্ট। ইভেন্টে বিজয়ীদের জন্য ছিল আকর্ষণীয় সব পুরষ্কার। অনুষ্ঠানের মূল আকর্ষণ ছিল জনপ্রিয় কন্ঠশিল্পি ৯৩-এর বন্ধু রাজীব ভট্টাচার্য ও ক্লোজআপ ওয়ান তারকা শেফালী সারগামের মনোজ্ঞ সাংস্কৃতিক পরিবেশনা।

অনুষ্ঠানে নিউইয়র্কের বিশিষ্ট ব্যবসায়ী, মর্টগেজ ওয়ার্লড ব্যাংকারস এর লোন অরিজিনেটর, এ্যাংকর ট্রাভেলসের সিইও, ৯৩ ইউএসএ-এর বন্ধু এএসএম মাঈনউদ্দিন পিন্টুকে এপ্রিসিয়েশন এওয়ার্ড দেওয়া হয়।

সবশেষে অনুষ্ঠিত হয় আকর্ষণীয় রাফেল ড্র ও পুরষ্কার বিতরণী। পিকনিকের সার্বিক দায়িত্বে থাকা বন্ধু পিন্টু ও অপু এবং এডমিন প্যানেল পিকনিকের সকল টিম ও পিকনিকে আগত সকল বন্ধুকে সফল একটি পিকনিক উপহার দেয়ায় কৃতজ্ঞতা জানান।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ