Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

ডিস্ট্রিক্ট-২৯ থেকে প্রোকলেমেশন পেলেন ফখরুল ইসলাম দেলোয়ার

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১০:১৬, ৩ আগস্ট ২০২৩

ডিস্ট্রিক্ট-২৯ থেকে প্রোকলেমেশন পেলেন ফখরুল ইসলাম দেলোয়ার

কমিউনিটি সেবায় অনন্য অবদানের জন্য নিউইয়র্ক ষ্টেটের অ্যাসেম্বলী ডিস্ট্রিক-২৯ এর নির্বাচিত সদস্য অ্যালিসা এল হ্যান্দম্যান বাংলাদেশী কমিউনিটির পরিচিত মুখ, বিশিষ্ট সমাজসেবী ও ব্যবসায়ী ফখরুল ইসলাম দেলোয়ারসহ কমিউনিটির বিশিষ্ট কয়েকজন ব্যক্তিকে প্রোকলেমেশন প্রদানের মাধ্যমে সম্মানিত করেছেন।

সম্প্রতি এক অনাড়ম্বর অনুষ্ঠানে অ্যালিসা হ্যান্দম্যান পুরস্কারপ্রাপ্ত ব্যক্তিদের কাছে প্রোকলেমেশন হস্তান্তর করেন।

নিউইয়র্কের অন্যতম সফল সামাজিক সংগঠন জ্যামাইকা বাংলাদেশ ফ্রেন্ডস সোসাইটির প্রতিষ্ঠাতা ও বর্তমান সভাপতি ফখরুল ইসলাম দেলোয়ার কিশোর বয়সে প্রবাসী জীবন শুরুর পর থেকেই কমিউনিটির জন্য কাজ করছেন।

ঐক্যবদ্ধ কমিউনিটি প্রতিষ্ঠায় নিউইয়র্ক সিটির কুইন্স বরোর বাংলাদেশী অধ্যুষিত জ্যামাইকার সর্বস্তরের প্রবাসী বাংলাদেশীদেরকে ফ্রেন্ডস সোসাইটির পতাকাতলে একত্র করেছেন। ফখরুল ইসলাম দেলোয়ার শুধু জ্যামাইকা বাংলাদেশ ফ্রেন্ডস সোসাইটির সভাপতিই নন, তিনি জেএমসি’র পরিচালনা কমিটির জয়েন্ট সেক্রটারী।

মূলধারার রাজনীতির পাশাপাশি দায়িত্ব পালন করেছেন বিভিন্ন প্রবাসী সংগঠনের শীর্ষ পদে। ফখরুল ইসলাম দেলোয়ার তার সামাজিক কর্মকান্ডের জন্য চলতি বছর নিউইয়র্ক সিটি মেয়রের বাসায় স্বাধীনতা দিবসে মেয়র এরিক অ্যাডাস কর্তৃক সম্মানিত হয়েছেন।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ