Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

প্যাটারসন সিটির কাউন্সিল নির্বাচনে প্রার্থী হলেন আহেয়া খান

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৪:৩৪, ২৮ জুলাই ২০২৩

প্যাটারসন সিটির কাউন্সিল নির্বাচনে প্রার্থী হলেন আহেয়া খান

২০২৪ সালের মে মাসে অনুষ্ঠিতব্য নিউজার্সি প্যাটারসন সিটির ২ নম্বর ওয়ার্ডের কাউন্সিল নির্বাচনে প্রার্থিতা ঘোষণা করেছেন আহেয়া খান। বাংলাদেশি আমেরিকান নাগরিক আহেয়া খান প্রার্থিতা ঘোষণা করায় বাংলাদেশি কমিউনিটিতে ব্যাপক আলোচনা হচ্ছে।

গত ২১ জুলাই স্থানীয় ফায়ারম্যান হলে নির্বাচনী মতবিনিময় সভায় আহেয়া খান বলেন, আজকের এই মতবিনিময় সভা প্রমাণ করে যে আপনারা আমাকে কত ভালোবাসেন। আপনাদের এই উপস্থিতিই আমার নির্বাচনে অবতীর্ণ হওয়ার প্রেরণা।

তিনি বলেন, আমি আপনাদের সবার দোয়া নিয়ে আগামী ২০২৪ সালের মে মাসে প্যাটারসন সিটির ২ নম্বর ওয়ার্ডের কাউন্সিলম্যান পদে নির্বাচনে প্রতিদ্বি›দ্বীতা করব, ইনশাআল্লাহ। নির্বাচিত হতে পারলে প্যাটারসন সিটির ২ নম্বর ওয়ার্ডকে মডেল ওয়ার্ড গড়ার প্রতিশ্রুতি দিচ্ছি।

ফায়ারম্যান হলে নির্বাচনী এই মতবিনিময় সভায় হিস্পানিক, আফ্রিকান আমেরিকানসহ বিভিন্ন কমিউনিটি থেকে কয়েকশ নাগরিক উপস্থিত ছিলেন।

নির্বাচনী সভায় প্যাটারসন সিটির ২ নম্বর ওয়ার্ডের সাবেক কাউন্সিলম্যান আক্তারুজ্জামান ফয়সল এবং কাউন্সিলর এট লার্জ ফরিদ উদ্দিন আহেয়া খানকে সমর্থন দিয়েছেন।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ