Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

ঠিকানার পুনর্মিলনীতে প্রবাসের ৭ লেখককে সম্মাননা

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৪:১৩, ২৬ জুলাই ২০২৩

ঠিকানার পুনর্মিলনীতে প্রবাসের ৭ লেখককে সম্মাননা

নিউইয়র্ক থেকে প্রকাশিত প্রাচীনতম বাংলা সংবাদপত্র ‘ঠিকানা’র জন্মদিন উদযাপন করা হয়েছে। পত্রিকাটির ৩৪ বছরে পদার্পণ উপলক্ষে গত ১৬ জুলাই আয়োজন করা হয় এক পুনর্মিলনী অনুষ্ঠানের। ওয়ার্ল্ডস ফেয়ার মেরিনায় অনুষ্ঠিত এই আয়োজনে প্রবাসের ৭জন লেখককে সম্মাননা জানানো হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মূলধারার রাজনীতিবিদ, কমিউনিটির বিশিষ্ট ব্যক্তিবর্গ, কবি-সাহিত্যিক, লেখক-সাংবাদিকসহ প্রবাসের বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ।

অনুষ্ঠান উপস্থাপনা করেন জনপ্রিয় ও প্রখ্যাত অভিনেত্রী শিরীন বকুল এবং জনপ্রিয় উপস্থাপক ও সাংবাদিক আশরাফুল হাসান বুলবুল। অনুষ্ঠান পরিচালনা করেন নাশরাত আর্শিয়ানা চৌধুরী।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্যে ঠিকানার প্রধান সম্পাদক মুহম্মদ ফজলুর রহমান ঠিকানার পথচলা, সাফল্য এবং কমিউনিটি বিনির্মাণে ঠিকানার অবদানের কথা তুলে ধরেন।

সম্মাননাপ্রাপ্তদের হাতে পুরস্কার তুলে দেন নিউইয়র্কের স্টেট অ্যাসেম্বলী মেম্বার জেনিফার রাজকুমার। নিউইয়র্কের স্টেট অ্যাসেম্বলী মেম্বার জেনিফার রাজকুমার ঠিকানাকে প্রক্লেমেশন উপহার দেন। শুভেচ্ছা বক্তব্যে তিনি ঠিকানার সাফল্য তুলে ধরে অব্যাহত পথচলা কামনা করেন।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ