Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

বাংলাদেশিদের ঐক্যবদ্ধ হওয়ার ডাক দিলেন আবু জাফর মাহমুদ

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৩:৪৯, ২৬ জুলাই ২০২৩

বাংলাদেশিদের ঐক্যবদ্ধ হওয়ার ডাক দিলেন আবু জাফর মাহমুদ

যুক্তরাষ্ট্রের বাংলাদেশি কমিউনিটিকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানিয়েছেন গ্লোবাল পিস অ্যাম্বাসেডর ড. আবু জাফর মাহমুদ। বাংলাদেশিদের একে অপরের প্রতি ভালোবাসা ও সৌহার্দ্য বাড়ানোর ওপর বিশেষ গুরুত্ব দিয়েছেন তিনি।

গত ২৩ জুলাই ব্রংকসের ফেরী পয়েন্ট পার্কে সিলেটের ‘বালাগঞ্জ ও ওসমানীনগর প্রবাসী কল্যাণ সোসাইটি আয়োজিত বার্ষিক বনভোজন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন নিউইয়র্কে বাংলাদেশি কমিউনিটির কৃতি ব্যক্তিত্ব, বাংলা সিডিপ্যাপ সার্ভিসেস ও অ্যালেগ্রা হোম কেয়ারের প্রেসিডেন্ট ড. আবু জাফর মাহমুদ।

বালাগঞ্জ ও ওসমানীনগর প্রবাসী কল্যান সোসাইটির সভাপতি মিজানুর রহমানের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন এনওয়াইপিডির কর্মকর্তা খন্দকার আব্দুল্লাহ, সংগঠনের প্রধান উপদেষ্টা ডা. জুননুন চৌধুরী, উপদেষ্টা নাজমুল চৌধুরী, সৈয়দ নজরুল ইসলাম, অ্যাডভোকেট ফয়জুর নূর চৌধুরীসহ আরও অনেকে।

জুয়ায়েব চৌধুরী ও কাউছার আহমেদের উপস্থাপনায় পিকনিকের সার্বিক তত্বাবধানে ছিলেন সৈয়দ এনাম আহমেদ।

প্রধান অতিথির বক্তৃতায় আবু জাফর মাহমুদ তরুণদের উদ্দেশ্যে করে বলেন, তোমাদের বয়সে আমি যুদ্ধ করে দেশ স্বাধীন করেছি। তোমরা এই বয়সে তোমাদের চিন্তা, আচরণ ও বৈশিষ্ট্য দিয়ে বাঙালির সম্মান ও মর্যাদা প্রতিষ্ঠিত করবে।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

 

সংবাদটি শেয়ার করুনঃ