Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

ঢাবি এলামনাই এসোসিয়েশন অব ইউএসএ-এর বনভোজন

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১২:২৮, ২৪ জুলাই ২০২৩

ঢাবি এলামনাই এসোসিয়েশন অব ইউএসএ-এর বনভোজন

ঢাকা বিশ্ববিদ্যালয় এলামনাই এসোসিয়েশন অব ইউএসএ-এর বনভোজন ও মিলনমেলা অনুষ্ঠিত হয়েছে। গত ১৬ জুলাই নিউইয়র্কের লং আইল্যান্ডে প্রাকৃতিক সৌন্দর্য়্যরে নীলভূমি ওয়ান্টাগা পার্কে অনুষ্ঠিত এই বনভোজনে ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রায় তিনশত সাবেক শিক্ষার্থীর জমায়েত হয়।

তাদের পদচারনায় বনভোজনস্থল হয়ে ওঠে এক টুকরো মিনি বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস। সংগঠনের সভাপতি সাঈদা আকতার লিলির উদ্বোধনী বক্তৃতার পর পরই সাধারন সম্পাদক গাজী সামসউদ্দীনের নেতৃত্বে শুরু হয় সকালের নাস্তা পরিবেশন।

এরপর শুরু হয় খেলাধুলা। বিপুলসংখ্যক এলামনাই ও তাদের পরিবারের সদস্য ও ছেলেমেয়েদের অংশগ্রহনে বনভোজনের খেলার মাঠ যেন হয়ে ওঠে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় স্টেডিয়াম। খেলাধুলার পরপরই পরিবেশন কারা হয় মধ্যাহ্নভোজ।

ভোজনপর্ব শেষে স্মৃতিচারণ ও আমন্ত্রিত অতিথিবৃন্দের শুভেচ্ছা বক্তৃতা শুরু হয়। সভাপতি সাঈদা আকতার লিলির সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক গাজী সামসউদ্দীনের পরিচালনায় স্মৃতিচারণ ও আলোচনাসভা প্রানবন্ত হয়ে উঠে।

অতিথিদের মধ্যে বক্তব্য রাখেন এটর্নি মঈন চৌধুরী, ডা: চৌধুরী সারওয়ারুল হাসান। গোলাম মোস্তফার উপস্থাপনায় ধীরে ধীরে র‌্যাফেল ড্র'র ১৩জন বিজয়ীদের মধ্যে পুরস্কার তুলে দেওয়া হয়।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ