Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

নিউইয়র্কে আনন্দবার্তার ঈদ আনন্দমেলা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১০:৩০, ১৩ জুলাই ২০২৩

নিউইয়র্কে আনন্দবার্তার ঈদ আনন্দমেলা অনুষ্ঠিত

আনন্দবার্তা আয়োজিত ঈদ আনন্দমেলা অনুষ্ঠিত হয়ে গেল নিউইয়র্কের কুইন্স প্যালেসে। ৯ জুলাই বৃষ্টি উপেক্ষা করে মানুষের সরব উপস্থিতি অনুষ্ঠানকে করে তোলে প্রাণবন্ত ও উপভোগ্য।

স্বনামধন্য শিল্পীদের একের পর এক পরিবেশনা চলে গভীর রাত পর্যন্ত। মিয়া মোহাম্মদ দুলালের সাবলীল উপস্থাপনায় অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তৃতা করেন ঈদ আনন্দমেলার আহবায়ক তরিকুল ইসলাম বাদল এবং সদস্য সচিব মোহাম্মদ হোসাইন।

সঙ্গীত পরিবেশন করেন ড. কামরুল ইসলাম, রওশন আরা কাজল, রাশেদ উদ্দিন হীরা, মেহজাবিন মেহা এবং ডা. বর্ণালী হাসান। আগত অতিথিরা তাঁদের অনুভূতি তুলে ধরেন।

বক্তৃতা করেন জেবিবিএর সভাপতি গিয়াস আহমেদ, নিউইয়র্ক সিটি মেয়রের এশিয়া বিষয়ক উপদেষ্টা ফাহাদ সোলায়মান, আশা হোম কেয়ারের সিইও আকাশ রহমান, গোল্ডেন এইজ হোম কেয়ারের চেয়ারম্যান রানো নেওয়াজ, নিউইয়র্ক বাংলাদেশী আমেরিকান লায়ন্স ক্লাবের সাধারণ সম্পাদক হাসান জিলানী, ডা. বর্ণালী হাসান, এশা রহমান, মাসুদ সিরাজী, ডিউক খান, আবুল কালাম আজাদসহ আরও অনেকে।

সবশেষে বাঙ্গালী খাবারে আপ্যায়ন করানো হয় উপস্থিত সকল দর্শক-শ্রোতাকে।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected]। আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ