Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

ফয়জুল করিমের ওপর হামলা, নিউইয়র্কের ইমাম-ওলামার প্রতিবাদ

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০০:১৮, ১৭ জুন ২০২৩

ফয়জুল করিমের ওপর হামলা, নিউইয়র্কের ইমাম-ওলামার প্রতিবাদ

চরমোনাইয়ের প্রয়াত পীর সৈয়দ মুহাম্মদ ফজলুল করিমের ছেলে, বর্তমান পীর মুফতি সৈয়দ মুহাম্মদ রেজাউল করিমের ভাই এবং সদ্য সমাপ্ত বরিশাল সিটি করপোরেশনের মেয়র প্রার্থী মুফতি সৈয়দ মুহাম্মদ ফয়জুল করিমের ওপর হামলার প্রতিবাদ এসেছে বিভিন্ন ফোরাম থেকে।

এবার প্রতিবাদের মিছিলে শামিল হয়েছেন নিউইয়র্কের প্রবাসী আলেম-ওলামারা। একজন সর্বজন শ্রদ্ধের আলেমের গায়ে হাত তোলার প্রতিবাদ করেছে নিউইয়র্কের ইমাম-ওলামা কাউন্সিল। সংগঠনটির পক্ষ থেকে অনুষ্ঠিত এই প্রতিবাদ সভায় সভাপতিত্ব করেন মাওলানা রফিকুল ইসলাম রেফাহী।

সভায় নিউইয়র্কের বিভিন্ন মসজিদের ইমাম, ইসলামিক স্কলাররা উপস্থিত ছিলেন। বক্তারা বলেন, একজন আলেমের ওপর হামলার মধ্য দিয়ে একটি দেশের অবস্থা উপলব্ধি করা যায়। আমরা এই ঘটনার তীব্র নিন্দা জানাই।

এ ব্যাপারে বাংলাদেশের বর্তমান সরকারকে নিজেদের অবস্থান পরিষ্কার করতে হবে।

প্রশাসনকে এই ঘটনার সুষ্ঠু তদন্ত করে অপরাধীকে খুঁজে বের করতে হবে এবং দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করতে হবে। যদি তা না হয়, তাহলে বাংলাদেশের ধর্মপ্রাণ মুসলমানরা ফুঁসে উঠতে পারে বলে হুঁশিয়ারি উচ্চারণ করেছেন নিউইয়র্কের বাংলাদেশি কমিউনিটির আলেম-ওলামারা।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ