Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

ঢালিউড অ্যাওয়ার্ডের তারিখ ঘোষণা করলো শো টাইম মিউজিক

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০৯:১৩, ১৩ জুন ২০২৩

আপডেট: ১৫:০৩, ১৪ জুন ২০২৩

ঢালিউড অ্যাওয়ার্ডের তারিখ ঘোষণা করলো শো টাইম মিউজিক

এ বছর নিউইয়র্কে ঢালিউড এওয়ার্ড অনুষ্ঠিত হবে আগামী ২৫ জুন এবং ভার্জিনিয়ায় অনুষ্ঠিত হবে ১ জুলাই। গত ১১ জুন জ্যাকসন হাইটসের নবান্ন রেষ্টুরেন্টে আয়োজিত এক সংবাদ সম্মেলনে শো টাইম মিউজিকের কর্ণধার আলমগীর খান আলম এই ঘোষণা দেন। 

এ সময় ভার্জিনিয়া ও ওয়াশিংটনস্থ ঢালিউড এওয়ার্ডের হোস্ট সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। ভার্জিনিয়ায় ঢালিউড অ্যাওয়ার্ডের আয়োজক সংগঠন হচ্ছে বাংলাদেশি আমেরিকান ফাউন্ডেশন, বাইটপো, লাভ শেয়ার বিডি ও ৭১ ফাউন্ডেশন। 

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন কবির পাটোয়ারি, পারভিন পাটোয়ারি, অমিত হাসান, সারোয়ার মিয়া, সৈয়দ বাবু, হাসান চৌধুরী, শামসুদ্দিন মাহবুব, মামুন মোতালেব ও মনির হোসেন। বাংলাদেশের বাইরে সর্বাধিক জনপ্রিয় এই অনুষ্ঠান সম্পন্ন হবে নিউইয়র্কের কুইন্সের জ্যামাইকায় অবস্থিত অ্যামাজুরা কনসার্ট হলে। 

সংবাদ সম্মেলনে জানানো হয়, ঢালিউড ফিল্ম এন্ড মিউজিক অ্যাওয়ার্ড শিরোনামে হলেও এবার শুধুমাত্র মিউজিক অ্যাওয়ার্ড প্রদান করা হবে। ফিল্ম অ্যাওয়ার্ড অনুষ্ঠানটি হবে ভার্জিনিয়ায়। 

এবারের আসরের অন্যতম আকর্ষণ নগরবাউল খ্যাত জেমস। আরও উপস্থিত থাকবেন তাহসান খান, নাট্যতারকা মোশাররফ করিম, চঞ্চল চৌধুরী, জিয়াউল হক পলাশ, নিরব, কেয়া পায়েল, পুজা চেরী, সাজু খাদেম, পারসা ইভানা, প্রতীক হাসান, রেশমী মির্জা, চিরকুট ব্যান্ডের সুমী, বিন্দু কণা প্রমুখ।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ