Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

ইউএমআর ও আইটিভির উদ্যোগে নিউজার্সিতে ইসলামিক গেমস 

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২১:৪৬, ৪ জুন ২০২৩

ইউএমআর ও আইটিভির উদ্যোগে নিউজার্সিতে ইসলামিক গেমস 

সুপরিচিত চ্যারিটি সংস্থা ইউনাইটেড মিশন ফর রিলিফ অ্যান্ড ডেভেলপমেন্ট তথা ইউএমআর এবং গ্লোবাল দাওয়াহ চ্যানেল আইটিভি ইউএসএ-এর উদ্যোগে অনুষ্ঠিত হয়েছে যুক্তরাষ্ট্রের মুসলিম কমিউনিটির জন্য অন্যতম বড় খেলাধুলার ইভেন্ট ইসলামিক গেমস।

৩ ও ৪ জুন এই আয়োজন সম্পন্ন হয় নিউজার্সির মেতুচেনের সেন্ট জোসেফ হাইস্কুল প্রাঙ্গনে।

এতে আলাদা ক্যাটাগরিতে বিভিন্ন ইভেন্টে অংশ নেয় নারী ও পুরুষ অ্যাথলেটরা। এছাড়া ভিন্ন ভিন্ন বয়সের জন্য ভিন্ন ভিন্ন ইভেন্টের আয়োজন করা হয়েছে। ইভেন্টগুলো ছিলো বাস্কেটবল, ফুটবল, ভলিবল, ক্রিকেট, টেবিল টেনিস, মার্শাল আর্ট, আর্চারি, স্ট্রেংথ কম্পিটিশনসহ আরও অনেককিছু।

দলীয়ভাবে এবং ব্যক্তিগতভাবে এসব প্রতিযোগিতাগুলোতে অংশ নেওয়ার সুযোগ ছিলো। ‘স্ট্রং ইনসাইড, স্ট্রং আউটসাইড’ এই সেøাগানে আয়োজিত ইসলামিক গেমসে স্পন্সর হিসেবে ছিলো- কেয়ার নিউজার্সি, এটমিক উইংস, আমানা মিউচুয়াল ফান্ড ট্রাস্ট, শালিমার, ট্রা-স্টেট কার্গো সার্ভিস, গাইডেন্স এবং চৌধুরী ল’ প্রাকটিস।

এই আয়োজনে সহযোগিতা করেছে- মুসলিম গার্লস, সালাম স্পোর্টস, উম্মা, ক্রিসেন্ট স্পোর্টস, স্টেংথ ট্রেইনিং, দ্য হালাল গাইড, মসজিদ আল ওয়ালী, ইসলামিক স্পোর্টস লিগ অব আমেরিকা এবং ফোর্স।

যুক্তরাষ্ট্রের বিভিন্ন স্টেট থেকে মুসলিম অ্যাথলেটরা অংশ নেওয়ায় এটি একটি মিলনমেলায় পরিণত হয়। আয়োজনটি ছিলো অত্যন্ত গোছানো ও পরিকল্পিত। তাই আয়োজকদের বিশেষভাবে ধন্যবাদ জানিয়েছেন অংশগ্রহণকারীরা। একইসাথে দারুণ খুশি আয়োজকরাও।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ