Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

বাংলাদেশি কমিউনিটির ভূয়সী প্রশংসা করলেন এরিক এডামস

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০২:১৩, ২৬ মার্চ ২০২৩

বাংলাদেশি কমিউনিটির ভূয়সী প্রশংসা করলেন এরিক এডামস

নানা ধর্ম, বর্ণ ও ভাষাভাষী মানুষের সমন্বয়ে গড়ে ওঠা নিউইয়র্ক শহরে বাংলাদেশিদের অবদান অত্যন্ত গুরত্বপূর্ণ বলে মন্তব্য করেছেন মেয়র এরিক এডামস। গত ২১ মার্চ মেয়রের বাসভবন ‘গ্রেসি ম্যানশনে’ আয়োজিত এক সংবর্ধনা অনুষ্ঠানে এই মন্তব্য করেন তিনি।

বাংলাদেশি হেরিটেজ এবং স্বাধীনতা দিবস উদযাপন উপলক্ষে অনুষ্ঠানটির আয়োজন করা হয়। সংবর্ধনা অনুষ্ঠানে এরিক এডামস নিউইয়কর্কে আরও সমৃদ্ধ করতে বাংলাদেশীদের এগিয়ে আসার উদাত্ত আহ্বান জানান।

বাংলাদেশের স্বাধীনতা দিবস উপলক্ষে বাংলাদেশিদের জন্য আয়োজিত এই সংবর্ধনায় মেয়র এডামস বলেন, আজকে এই দিনটিতে আপনাদের আমন্ত্রণ জানাতে পেরে আমি আনন্দিত। আপনারা এখান থেকে ফিরে গিয়ে নিজেদেরকে কমিউনিটির সেবায় আরও বেশী করে আত্মনিয়োগ করুন।

অনুষ্ঠানে বাংলাদেশি কমিউনিটির বিশিষ্টজনেরা আমন্ত্রিত হয়েছিলেন। এমন উদ্যোগ নেওয়ার জন্য মেয়র তার এশিয়া বিষয়ক উপদেষ্টা ফাহাদ সোলায়মানকে বিশেষভাবে অভিনন্দন জানান।

অনুষ্ঠানে সমাজসেবায় বিশেষ অবদান রাখার জন্য ৫ জন বাংলাদেশিকে সাইটেশন দিয়ে সম্মানিত করেন মেয়র। তারা হলেন ফখরুল ইসলাম দেলোয়ার, রুতবা তাবাসুম, রিমা বেগম, শাহ জে চৌধুরী ও বাবু খান।

নিউইয়র্কে বাংলাদেশের কনসাল জেনারেল ড. মনিরুল ইসলাম তার বক্তব্যে বলেন, আজকে সকল বাংলাদেশিদের একটি গর্বের দিন। মুক্তিযুদ্ধের মধ্য দিয়ে আমরা যে স্বাধীনতা অর্জন করেছি আজ সেটি আরও বেশী মহিমান্বিত হলো।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ