Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

জ্যামাইকায় খলিল পার্টি সেন্টার উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২১:৫৭, ২০ মার্চ ২০২৩

জ্যামাইকায় খলিল পার্টি সেন্টার উদ্বোধন

জ্যামাইকার হিল সাইড এভিনিউতে খলিল বিরিয়ানী হাউসের ওপরে ‘খলিল পার্টি সেন্টার’ উদ্ধোধন করা হয়েছে। ১৯ মার্চ বাদ মাগরিব স্থানীয় মসজিদের বেশ কয়েকজন ইমাম এবং কমিউনিটির গন্যমান্য ব্যক্তিদের উপস্থিতিতে মিলাদ ও দোয়ার মাধ্যমে প্রতিষ্ঠানটি উদ্ধোধন করা হয়।

এ সময় আলোচনায় অংশ নেন প্রতিষ্ঠানের স্বত্বাধিকারী শেফ খলিলুর রহমান, কমিউনিটি এক্টিভিস্ট ফকরুল ইসলাম দেলোয়ার, ব্যবসায়ী ইমরান হোসেন, হাবিবুর রহমান, প্রফেসর মাওলানা সাইদুর রহমান ও ইমাম জাফর আলীসহ অন্যন্যরা।

দোয়া পরিচালনা করেন জ্যামাইকা মুসলিম সেন্টারের ইমাম মাওলানা আবু জাফর বেগ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন মাওলানা শহীদুল্লাহ। অনুষ্ঠানে আগত সবাইকে খলিল বিরিয়ানীর সুস্বাদু বিরিয়ানী এবং জিলিপি দিয়ে আপ্যায়ন করানো হয়।

উল্লেখ্য, অত্যন্ত সুসজ্জিত এবং ঝকঝকে এই পার্টি হলে প্রায় ৮০ জনের বসার ব্যবস্থা রয়েছে। খলিলুর রহমান জানান, আসন্ন পবিত্র রমজানকে সামনে রেখে ইতোমধ্যে ইফতার পার্টির বুকিং নেওয়া শুরু হয়েছে। আগে আসলে আগে পাবেন ভিত্তিতে সুলভ মূল্যে বুকিং নেওয়া হচ্ছে।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ