Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

নিজেকে মুসলিম কমিউনিটির বন্ধু আখ্যা দিলেন এরিক এডামস

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২২:৫৬, ১৪ মার্চ ২০২৩

আপডেট: ২২:৫৯, ১৪ মার্চ ২০২৩

নিজেকে মুসলিম কমিউনিটির বন্ধু আখ্যা দিলেন এরিক এডামস

নিউইয়র্ক সিটি মেয়র এরিক অ্যাডামস বলেন, মুসলমানদের সাথে তার দীর্ঘদিনের সম্পর্ক। মেয়র নির্বাচিত হওয়ার আগে থেকেই বহু ঘটনায় তিনি মুসলমানদের পক্ষে দাঁড়িয়েছেন। মুসলিম কমিউনিটি মিডিয়া রাউন্ড টেবিল অনুষ্ঠানে এ কথা বলেন মেয়র।

ম্যানহাটনের সিটি হলে অনুষ্ঠিত গত ১৩ মার্চের এই অনুষ্ঠানে মেয়র এরিক অ্যাডামস বলেন, নিউইয়র্কের মতো সিটিতে মুসলমানরা অন্য নাগরিকদের মতোই সম্মান ও মর্যাদা নিয়ে বসবাস করছেন এবং তাঁদের পরীক্ষিত বন্ধু হিসেবে তিনি কাজ করে যাবেন।

নিউইয়র্ক সিটির এথনিক অ্যান্ড কমিউনিটি মিডিয়া বিভাগের নির্বাহী পরিচালক হোজে বেওয়নার আহ্বানে এবং পরিচালনায় প্রথমবারের মতো রমজান মাসকে সামনে রেখে কমিউনিটি মিডিয়ার সম্পাদক ও সাংবাদিকদের নিয়ে সিটি অফিসে এমন একটি বৈঠক অনুষ্ঠিত হয়।

বৈঠকে নগর প্রশাসন ও পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা এবং প্রশাসনে কর্মরত মুসলমান কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

নিউইয়র্ক সিটি থেকে প্রকাশিত অন্তত দুই ডজন মুসলিম কমিউনিটি মিডিয়ার সম্পাদক ও সাংবাদিকরা এ বৈঠকে আলোচনায় যোগ দেন। হেট ক্রাইম, হিজাব পরে চলাচলের নির্বিঘ্নতাসহ সিটির মুসলমান জনসমাজের ভীতিহীন বসবাসের বিভিন্ন সমস্যা নিয়ে তারা কথা বলেন।


 চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ