Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

বাংলাদেশি কমিউনিটির সঙ্গে ইলহান ওমরের মতবিনিময়

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২৩:৪৭, ৩ মার্চ ২০২৩

আপডেট: ২৩:৫২, ৩ মার্চ ২০২৩

বাংলাদেশি কমিউনিটির সঙ্গে ইলহান ওমরের মতবিনিময়

নিউইয়র্ক প্রবাসী বাংলাদেশিদের সাথে একটি মতবিনিময় সভায় মিলিত হয়েছেন আলোচিত কংগ্রেসওম্যান ইলহান ওমর।  গত ২৫ ফেব্রুয়ারি যুক্তরাষ্ট্র বিএনপি নেতা ও বিশিষ্ট ব্যবসায়ী গিয়াস আহমেদের বাসভবনে এই সভা অনুষ্ঠিত হয়েছে।

এ সময় ডেমক্র্যাটিক পার্টির এই কংগ্রেসওম্যান বলেন, যেখানে মানবাধিকার লংঘনের ঘটনা ঘটবে সেখানেই প্রতিবাদ জানাতে হবে। ফিলিস্তিনিদের ওপর ইসরাইলি বর্বরতার বিরুদ্ধে কথা বলায় আমি বিশেষ একটি মহলের রোষানলে পড়েছি। এ অবস্থায় থমকে গেলে চলবে না।

‘বাংলাদেশি আমেরিকান কম্যুনিটি লিডারস ফর কংগ্রেসওম্যান ইলহান ওমর’ ব্যানারে আয়োজিত এই সভায় তিনি বলেন, যে কোন ধর্ম-বর্ণের বিরুদ্ধে অন্যায় আচরণ হলে ধর্মপ্রাণ প্রতিটি মানুষের দায়িত্ব হচ্ছে প্রতিবাদে সরব হওয়া।

নিউইয়র্ক সিটি সংলগ্ন লং আইল্যান্ডে গিয়াস আহমেদের বাসায় এ আয়োজনে মূলত ইলহান ওমরের জন্যে তহবিল সংগ্রহ করা হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, যুক্তরাষ্ট্র বিএনপির প্রতিষ্ঠাতা আহবায়ক ডা. মুজিবর রহমান মজুমদার, মুসলিম উম্মাহর নেতা ডা. আতাউল গনি ওসমানী, বিএনপি নেতা মিল্টন ভূইয়া, নিউইয়র্ক সিটি মেয়রের এশিয়ান বিষয়ক উপদেষ্টা ফাহাদ সোলায়মান, সাফেস্টের প্রধান নির্বাহী মাজেদা এ উদ্দিন প্রমুখ।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ইমেইল করুন এই ঠিকানায় [email protected]। আপনার পণ্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ