Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

রমজানে মাসব্যাপী চলবে আইবিটিভির কিরাত প্রতিযোগিতা

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২২:৩৬, ১ মার্চ ২০২৩

রমজানে মাসব্যাপী চলবে আইবিটিভির কিরাত প্রতিযোগিতা

রমজানে পুরো মাসব্যাপী নিউইয়র্কভিত্তিক টেলিভিশন চ্যানেল আইবি টিভি ইউএসএ আয়োজন করছে মাহে রমজান কিরাত প্রতিযোগিতা। গত ২৮ ফেব্রুয়ারী দুপুরে জ্যাকসন হাইটসের নব্বান্ন রেষ্টুরেন্টে আয়োজিত এক সংবাদ সম্মেলন এই ঘোষনা দেয় আয়োজকরা।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন আইবি টিভির সিইও জাকারিয়া মাসুদ, প্রতিযোগিতাটির প্রধান বিচারক জ্যামাইকা মুসলিম সেন্টার এর ইমাম ও খতিব মির্জা আবু জাফর বেগ, প্রতিযোগিতাটির এডভাইজার বাংলাদেশের বিশ্বখ্যাত ক্কারী জহিরুল ইসলাম, সঞ্চালক ও বিচারক মাওলানা মুহাম্মদ শহীদুল্লাহ এবং অনুষ্ঠান প্রযোজক আবীর আলমগীর।

সংবাদ সম্মেললে বলা হয়, নিউইয়র্কের ব্রঙ্কস, ব্রুকলিন, জ্যামাইকা ও জ্যাকসন হাইটসে প্রাথমিক পর্যায়ের প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। অনূর্ধ ২০ বছর বয়সের সবাই এই প্রতিযোগিতায় অংশ নিতে পারবে।

প্রতিযোগিতার চুড়ান্ত পর্বে ৬ জনকে বিজয়ী বলে ঘোষণা করা হবে। প্রথম স্থান অর্জন করা প্রতিযোগীকে ওমরা হজ্জে পাঠানো হবে বলে সংবাদ সম্মেলনে বলা হয়।

অংশগ্রহণে আগ্রহীদের আগামী ৫ মার্চের মধ্যে নাম অন্তর্ভূক্তি করার আহ্বান জানানো হয়েছে।

প্রতিযোগিতায় অংশগ্রহনে ইচ্ছুকদের নাম, জন্ম তারিখ, ঠিকানা, ই-মেইল ও ফোন নাম্বারসহ এসএমএস, ইমেইল বা ডাকযোগে চিঠির মাধ্যমে নাম অন্তর্ভূক্ত করা যাবে। নাম অন্তর্ভুক্তির বিস্তারিত তথ্যের জন্য এসএমএস :+৯২৯ ৬৩৩ ২৯০০।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ইমেইল করুন এই ঠিকানায় [email protected]। আপনার পণ্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ