Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

দারুস সুন্নাহ নিউইয়র্কের উদ্বোধন উপলক্ষে দোয়া মাহফিল

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০০:০১, ৯ ফেব্রুয়ারি ২০২৩

দারুস সুন্নাহ নিউইয়র্কের উদ্বোধন উপলক্ষে দোয়া মাহফিল

দারুস সুন্নাহ নিউইয়র্ক নামে একটি দ্বীনি শিক্ষাপ্রতিষ্ঠান উদ্বোধন করা হয়েছে। এ উপলক্ষে গত ৫ ফেব্রুয়ারি ব্রঙ্কসের ১৮১৬ ওয়ালেস এভিনিউর মাদ্রাসা ভবনে দোয়া মাহফিল ও ফান্ডরাইজিং অনুষ্ঠিত হয়। এতে স্বাগত বক্তব্য রাখেন প্রতিষ্ঠানের পরিচালক হাফিজ পারভেজ সিদ্দিক।

দারুস সুন্নাহ নিউইয়র্কের প্রেসিডেন্ট হাফিজ কাওছার আহমদের সভাপতিত্বে এবং প্রিন্সিপাল হাফিজ মিনহাজুর রহমান চৌধুরী ও পরিচালক মাওলানা বোরহান উদ্দিনের যৌথ পরিচালনায় অনুষ্ঠানটি সম্পন্ন হয়।

অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মসজিদে বিলালের ইমাম মাওলানা মঈনুল ইসলাম, দারুল হিকমাহ নিউইয়র্ক’র প্রিন্সিপাল মাওলানা শাব্বির আহমদ, সোনাকান্দা দরবার শরীফের মাওলানা শরফুদ্দীন আহমদ, জ্যাকসন হাইটস ইসলামিক সেন্টারের ইমাম মাওলানা মোঃ আব্দুস সাদিক। 

আরও উপস্থিত ছিলেন দারুস সুন্নাহ নিউইয়র্ক’র উপদেষ্টা আব্দুর রব দলা মিয়া, মাওলানা শাহান শাহ ইয়াহইয়া, মাওলানা আব্দুল বাতেন, বাংলাদেশ সোসাইটি অব ব্রঙ্কস নিউইয়র্ক’র প্রেসিডেন্ট মো: সামাদ মিয়া জাকারিয়া, সাফওয়ান চৌধুরী, সুয়েব আহমদ চৌধুরী, সালেহ আহমদ চৌধুরী, মো. রেহানুজ্জামান, ঝুমন হোসাইন, ওয়ালিউর রহমান, মো. এ বদরুল, মাহমুদ চৌধুরী প্রমুখ।

আগামী ১৬ ফেব্রুয়ারি থেকে দারুস সুন্নাহ নিউইয়র্কে ক্লাস শুরু হবে।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ইমেইল করুন এই ঠিকানায় [email protected]। আপনার পণ্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ