Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

জন্মদিনে ফুলেল শুভেচ্ছায় সিক্ত হলেন গিয়াস আহমেদ

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২২:২৮, ১৮ জানুয়ারি ২০২৩

জন্মদিনে ফুলেল শুভেচ্ছায় সিক্ত হলেন গিয়াস আহমেদ

ইমিগ্র্যান্ট এল্ডার হোম কেয়ারের চেয়ারম্যান, বিএনপির সাবেক আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ও মূলধারার রাজনীতিক গিয়াস আহমেদকে জন্মদিনে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন অফিসের কর্মকর্তা ও সহকর্মী এবং বিভিন্ন স্তরের প্রতিনিধিত্বশীল ব্যক্তিবর্গ। 

গত ১১ জানুয়ারি ছিল গিয়াস আহমেদের জন্মদিন। এ উপলক্ষে ১২ জানুয়ারি সন্ধ্যায় ইমিগ্র্যান্ট এল্ডার হোম কেয়ারের জ্যাকসন হাইটস কার্যালয়ে কেক কেটে গিয়াস আহমেদের জন্মদিন উদযাপন করা হয়। 

এসময় গিয়াস আহমেদকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান সাপ্তাহিক বাংলাদেশ সম্পাদক ডা. ওয়াজেদ এ খান, সাপ্তাহিক নবযুগ সম্পাদক শাহাব উদ্দিন সাগর, সাপ্তাহিক প্রবাস সম্পাদক মোহাম্মদ সাইদ, সাপ্তাহিক দেশ সম্পাদক মিজানুর রহমান, সাংবাদিক মশিউর রহমান, ফটো সাংবাদিক নিহার সিদ্দিকী।

গিয়াস আহমেদকে শুভেচ্ছা জানাতে আরও উপস্থিত ছিলেন রিয়েল এস্টেট ইনভেস্টর নুরুল আজিম, শোটাইম মিউজিকের আলমগীর খান আলম, সীগাল কর্পোরেশনের সিইও রিদোয়ানুল হক, রাজনীতিক মাকসুদুল হক চৌধুরী, জাহাঙ্গীর আলম, কমিউনিটি এক্টিভিস্ট এএফএম মিসবাহউজ জামান এবং আইলুল বায়েত মসজিদের ইমামের নেতৃত্বে একটি প্রতিনিধি দল।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ইমেইল করুন এই ঠিকানায় [email protected]। আপনার পণ্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ