Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

এনওয়াইপিডিতে ইতিহাস গড়তে যাচ্ছেন খন্দকার আব্দুল্লাহ

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০০:১৬, ২৪ ডিসেম্বর ২০২২

এনওয়াইপিডিতে ইতিহাস গড়তে যাচ্ছেন খন্দকার আব্দুল্লাহ

এনওয়াইপিডির প্রথম বাংলাদেশি-আমেরিকান ডেপুটি ইন্সপেক্টর হতে যাচ্ছে খন্দকার আব্দুল্লাহ। তিনিই প্রথম বাংলাদেশি, যিনি নিউইয়র্ক পুলিশের এমন উচ্চপদে আসীন হচ্ছেন। বাবা-মায়ের সঙ্গে অভিবাসী হয়ে ১৯৯৩ সালে খন্দকার আব্দুল্লাহ আমেরিকায় আসেন।

ডেপুটি ইন্সপেক্টর হিসেবে পদোন্নতি পাওয়ার আগে খন্দকার আব্দুল্লাহ নিউইয়র্ক সিটির ৬৯ প্রিসেংক্টে কমান্ডিং অফিসার হিসেবে দায়িত্ব পালন করছিলেন।

নিউইয়র্কের বাংলাদেশিবহুল এলাকা কুইন্সের এস্টোরিয়া আর উডসাইড এলাকায় তাঁর বেড়ে ওঠা। ক্রিমিন্যাল জাস্টিসে স্নাতক করা এই বাংলাদেশি তার কর্মের জন্য এরই মধ্যে পুলিশের অনেকগুলো মেডেল লাভ করেছেন। 

২০০৫ সালে নিউইয়র্কের পুলিশ বিভাগে যোগ দেন খন্দকার আব্দুল্লাহ। তার পর থেকে তার হাতে গ্রেপ্তার হয়েছে অনেক খুনি, মাদক সম্রাটসহ দুর্র্ধষ অপরাধী। সততা, নিষ্ঠা ও দক্ষতার মাধ্যমে অল্পদিনেই নিউইয়র্ক সিটির একজন চৌকস পুলিশ কর্মকর্তা হিসেবে সুনাম অর্জন করেন খন্দকার আব্দুল্লাহ।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ইমেইল করুন এই ঠিকানায় [email protected]। আপনার পণ্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ