Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

ডিজিটাল মার্কেটিংয়ে অপ্রতিদ্বন্দ্বী হয়ে উঠছে ‘সেরা ডিজিটাল ৩৬০’

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০০:৫০, ১৫ ডিসেম্বর ২০২২

ডিজিটাল মার্কেটিংয়ে অপ্রতিদ্বন্দ্বী হয়ে উঠছে ‘সেরা ডিজিটাল ৩৬০’

ডিজিটাল মার্কেটিংয়ে দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছে ‘মার্কেটিং সল্যুশন কোম্পানি ‘সেরা ডিজিটাল ৩৬০’। মাত্র এক বছরেই সংশ্লিষ্ট সেক্টরে রীতিমতো অপ্রতিদ্বন্দ্বী হয়ে উঠছে কোম্পানিটি। এর ব্যপ্তি ছড়িয়ে পড়েছে যুক্তরাজ্য, কানাডা, থাইল্যান্ড, ভারত ও বাংলাদেশে।

গত ১২ নভেম্বর সন্ধ্যায় নিউইয়র্কের জ্যাকসন হাইটসের মুনলাইট রেস্টুরেন্টে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব কথা তুলে ধরের প্রতিষ্ঠানটির কর্মকর্তারা। তারা বলেন, যুক্তরাষ্ট্রের মূলধারার বেশ কিছু কোম্পানির সাথে যৌথ উদ্যোগে কাজ করেছে বাংলাদেশি আমেরিকান মালিকানাধীন এই প্রতিষ্ঠান। এক ঝাঁক নতুন ও উদ্যমী তরুণ তাদের অক্লান্ত পরিশ্রমের মাধ্যমে এটিকে এগিয়ে নিয়ে গেছেন অনেক দূর।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির প্রতিষ্ঠাতা ও প্রযুক্তি বিশেষজ্ঞ বাংলাদেশি আমেরিকান শেখ গালিব রহমান। উপস্থিত ছিলেনÑ হেড অব মার্কেটিং আদনান ফারুক হিল্লোল, হেড অব সেলস বন্যা মির্জা, বিজনেস এবং মার্কেটিং ডিরেক্টর আশরাফ সিদ্দিকী এবং পাবলিক রিলেশন অফিসার নাহিয়ান রহমান।

অনলাইন ও অফলাইনে নানাবিধ সেবা দিয়ে থাকে সেরা ডিজিটাল ৩৬০। এর মধ্যে রয়েছেÑ অ্যাকাউন্টিং ও সিপিএ ফার্ম, রেস্টুরেন্ট, ল’অফিস, হোমকেয়ার, আইটি অ্যাকাডেমি, আইটি ফার্ম, বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠান, সামাজিক ও সাংস্কৃতি প্রতিষ্ঠান, নন প্রফিট অর্গানাইজেশনের ওয়েবসাইট ডেভেলপমেন্ট, সাইবার সিকিউরিটি নিশ্চিতকরণ, অটোমেশন সফটওয়্যার, কাস্টমার রিলেশনশিপ, ম্যানেজমেন্ট সফটওয়্যার, সোশ্যাল মিডিয়া মার্কেটিং, সার্চ ইঞ্জিন অপ্টিমাইজেশন, টিভিসি, ওভিসি, ডিজিটাল বিজ্ঞাপন ও মোবাইল অ্যাপ।

বর্তমানে ভারত, যুক্তরাজ্য ও সংযুক্ত আরব আমিরাতে সফটওয়্যার ও মোবাইল অ্যাপ রফতানি করছে সেরা ডিজিটাল ৩৬০। ইতোমধ্যেই বাংলাদেশ সরকারের পানি উন্নয়ন বোর্ড, মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়, পরিবার পরিকল্পনা অধিদপ্তর, বাংলাদেশ সুপ্রিম কোর্টের সাথে সফলভাবে কাজ সম্পাদন করেছে প্রতিষ্ঠানটি। এ ছাড়া বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি, ফ্যাশন ডিজাইন কাউন্সিল অব বাংলাদেশের সাথেও বেশকিছু সফল ইভেন্ট সম্পন্ন করেছে সেরা ডিজিটাল।

বাণিজ্যিক সেবা প্রদানের পাশাপাশি বিভিন্ন সময় মানবিক উদ্যোগ নিয়েছে সেরা ডিজিটাল ৩৬০। পবিত্র রমজান মাসে আর্তমানবতার সেবায় খাদ্য বিতরণ, বন্যা ও প্রাকৃতিক দূর্যোগ কবলিত মানুষের পাশে দাঁড়িয়েছে সেরা ডিজিটাল। এছাড়া বাংলাদেশের অর্থনীতিতেও বিশাল অবদান রেখে চলেছে প্রতিষ্ঠানটি। প্রতিমাসে ৪০-৫০ হাজার ডলার রেমিট্যান্স পাঠায় সেরা ডিজিটাল, যা বাংলাদেশি টাকায় ৪০ লাখ থেকে ৫০ লাখ টাকা। 

উল্লেখ্য, ২০২১ সালে নিউইয়র্কের প্রাণকেন্দ্র হিলসাইড অ্যাভিনিউতে কোম্পানিটি প্রতিষ্ঠা করেন প্রযুক্তি বিশেষজ্ঞ বাংলাদেশি আমেরিকান শেখ গালিব রহমান। ধীরে ধীরে নিউইয়র্কের বাইরেও লসঅ্যাঞ্জেলেস এবং বাংলাদেশে শাখা অফিস চালু করা হয়। বর্তমানে অর্ধ শতাধিক কর্মী এখানে ফুল টাইম কাজ করছেন।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ইমেইল করুন এই ঠিকানায় [email protected]। আপনার পণ্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ