Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

খলিল বিরিয়ানি হাউস পরিদর্শন করলেন গভর্নর ক্যাথি হোকুল

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২০:০৬, ৩ নভেম্বর ২০২২

আপডেট: ২০:০৬, ৩ নভেম্বর ২০২২

খলিল বিরিয়ানি হাউস পরিদর্শন করলেন গভর্নর ক্যাথি হোকুল

বাংলাদেশি কমিউনিটির সুপরিচিত ব্যবসা প্রতিষ্ঠান ব্রঙ্কসের খলিল বিরিয়ানি হাউস পারিদর্শন করলেন রাজ্যের গভর্নর ক্যাথি হোকুল। গভর্নর পদে নির্বাচনের আগ মুহূর্তে প্রচারণার অংশ হিসেবে ব্রঙ্কস বাংলাদেশি কমিউনিটির সঙ্গে মিট অ্যান্ড গ্রিটে মিলিত হন তিনি। 

যৌথভাবে অনুষ্ঠানটির আয়োজন করেছে খলিল হালার চাইনিজ এবং বিশিষ্ট রাজনীতিবিদ ও কমিউনিটি অ্যাক্টিভিস্ট মোহাম্মদ এন মজুমদার। এতে বিভিন্ন স্তরের বাংলাদেশি কমিউনিটি লিডার এবং মূলধারার রাজনীতিবিদরা উপস্থিত ছিলেন। 

ক্যাথি হোকুল তার বক্তব্যে গভর্নর পদে তাকে পুনরায় নির্বাচিত করতে বাংলাদেশি কমিউনিটির প্রতি আহ্বান জানিয়েছেন। 

অনুষ্ঠান শেষে প্রতিক্রিয়া জানাতে গিয়ে মোহাম্মদ এন মজুমদার বলেন, খলিল বিরিয়ানি হাউসে রাজ্য গভর্নরের এই আগমন একটি মাইলফলক হয়ে থাকবে। কিছুদিন আগেও এমনটা ছিল প্রায় অসম্ভব। তবে সময় যত গড়াচ্ছে, মূলধারার রাজনীতিতে বাংলাদেশি কমিউনিটির গুরুত্ব ততই বাড়ছে। 

তিনি আরও বলেন, কিছুদিন আগে রিপাবলিকান গভর্নর প্রার্থী লি জালদিন বাংলাদেশি কমিউনিটির সঙ্গে মতবিনিয়ম করেছেন। এবার এলেন ডেমোক্রেটিক গভর্নর প্রার্থী। আমরা বাংলাদেশি কমিউনিটির সবাই যদি ঐক্যবদ্ধ থাকতে পারি, তাহলে গুরুত্ব আরও বাড়বে।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ইমেইল করুন এই ঠিকানায় [email protected]। আপনার পণ্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ