Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

বাংলাদেশ সোসাইটির নবনির্বাচিত কমিটির অভিষেক

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২০:১১, ২ নভেম্বর ২০২২

আপডেট: ১৩:৪৮, ৩ নভেম্বর ২০২২

বাংলাদেশ সোসাইটির নবনির্বাচিত কমিটির অভিষেক

নিউইয়র্কে প্রবাসী বাংলাদেশিদের আমব্রেলা সংগঠন বাংলাদেশ সোসাইটির বহুল প্রতীক্ষিত নির্বাচনে নিরঙ্কুশ বিজয় অর্জন করেছে রব-রুহুল পরিষদ। ঐতিহাসিক এই বিজয়ের পর এবার সংগঠনটির নবনির্বাচিত কমিটির অভিষেক অনুষ্ঠিত হয়েছে। 

৩১ অক্টোবর এই অনুষ্ঠান সম্পন্ন হয় উডসাইডের গুলশান ট্যারেস মিলনায়তনে। সন্ধ্যা সাড়ে ৬টায় শুরু হয় অনুষ্ঠান, পর্যায়ক্রমে ছিল উদ্বোধন, শপথ গ্রহণ, আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও নৈশভোজ। 

অনুষ্ঠানে রাজনীতিবিদ, কমিউনিটি অ্যাক্টিভিস্ট, বাংলাদেশ সোসাইটির ভোটার, আজীবন সদস্য, সাবেক ও বর্তমান কর্মকর্তাবৃন্দ, রব-রুহুল পরিষদের কর্মী, সমর্থক ও শুভানুধ্যায়ীরা উপস্থিত ছিলেন। 

নবনির্বাচিত সভাপতি আবদুর রব মিয়া তার বক্তৃতায় বলেন, আমি আনুষ্ঠানিকভাবে বাংলাদেশ সোসাইটির ভোটারদের প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি। আমাদেরকে নির্বাচিত করার মাধ্যমে আপনারা যে সম্মান দেখিয়েছেন, আগামী দিনগুলোতে আমরা আমাদের কর্মকাণ্ডের মধ্য দিয়ে সেটার প্রতিদান দেওয়ার চেষ্টা করবো।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ইমেইল করুন এই ঠিকানায় [email protected]। আপনার পণ্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ