Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

খলিল বিরিয়ানী হাউজের জ্যামাইকা শাখার শুভ উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১২:৪৫, ২২ অক্টোবর ২০২২

খলিল বিরিয়ানী হাউজের জ্যামাইকা শাখার শুভ উদ্বোধন

নিউইয়র্কে বাঙালি মালিকানাধীন অন্যতম সেরা রেস্টুরেন্ট খলিল বিরিয়ানী হাউজের জ্যামাইকা শাখার শুভ উদ্বোধন হয়েছে। গত ১৯ অক্টোবর বাঙালি অধ্যুষিত জ্যামাইকার ১৬৭-২০ হিলসাইড এভিনিউতে নতুন এই শাখার উদ্বোধন করা হয়।

মিলাদ ও দোয়া মাহফিলের পর ফিতা কেটে উদ্বোধনের আনুষ্ঠানিকতা সম্পন্ন করা হয়। এরপর আগত অতিথিরা খলিল বিরিয়ানী হাউজের স্বত্ত্বাধিকারী মো. খলিলুর রহমানকে শুভকামনা জানিয়ে বক্তব্য রাখেন।

এসময় উপস্থিত ছিলেন স্টেট অ্যাসেম্বলিম্যান ডেভিড ওয়েপ্রীন, সিটি কাউন্সিলম্যান জিম জিনারো, স্থানীয় পুলিশ প্রিসিঙ্কটের কমান্ডার, মূলধারার রাজনীতিক মোর্শেদ আলম, মাজেদা উদ্দিন, মোহাম্মদ এন মজুমদার, কমিউনিটি এক্টিভিস্ট এবিএম ওসমান গনি, ফখরুল ইসলাম দেলোয়ারসহ আরও অনেকে। 

অনুষ্ঠানে নিউইয়র্ক স্টেট অ্যাসেম্বলিম্যান ও সিটি কাউন্সিলম্যানের পক্ষ থেকে খলিলুর রহমানকে সাইটেশন প্রদান করা হয়। উদ্বোধনের পর বিকেল থেকে গভীর রাত পর্যন্ত নতুন এই প্রতিষ্ঠানের তৈরী খাবার দিয়ে ৫ শতাধিক অতিথিকে আপ্যায়ন করা হয়।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ইমেইল করুন এই ঠিকানায় [email protected]। আপনার পণ্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ