Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

যুক্তরাষ্ট্র সফরে আসছেন আল্লামা আরশাদ মাদানি

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০০:৪১, ১২ অক্টোবর ২০২২

যুক্তরাষ্ট্র সফরে আসছেন আল্লামা আরশাদ মাদানি

আমিরুল হিন্দ, জমিয়তে উলামায়ে হিন্দের প্রেসিডেন্ট, দারুল উলুম দেওবন্দের সম্মানিত সদস্য, রাবেতা আল ইসলামি আল্লামা হাফেজ সাইয়্যেদ আরশাদ মাদানি যুক্তরাষ্ট্র সফরে আসছেন। মাদানি একাডেমি নিউইয়র্কের আমন্ত্রণে দুই সপ্তাহের সংক্ষিপ্ত সফরে আগামী ১৭ অক্টোবর নিউইয়র্কে পা রাখবেন তিনি। 

এরপর ১৮ অক্টোবর থেকে ২২ অক্টোবর পর্যন্ত নিউইয়র্ক, নিউজার্সি, পেনসেলভেনিয়া এবং ওয়ালডনের বিভিন্ন মসজিদ, মাদরাসা ও ইসলামিক সেন্টার পরিদর্শন করবেন। প্রতিষ্ঠানগুলোর বিভিন্ন অনুষ্ঠানে অতিথি হিসেবে অংশ নেবেন তিনি। 

মাদানি একাডেমি নিউইয়র্কের প্রেসিডেন্ট মাওলানা মুহিব্বুর রহমান জানান, আগামী ১৮ অক্টোবর ওজনপার্কের মসজিদ আল আমান ও শাহজালাল একাডেমি কর্তৃক আয়োজিত ইউনাইটেড সিরাতুন্নবী ও উলামা সম্মেলনে প্রধান অতিথির ভাষণ দেবেন তিনি। 

এরপর যথাক্রমে মসজিদ আর রশিদ, দারুল উলুম নিউইয়র্ক, বায়তুল হামদ, জামেয়াতুল উলুম, দারুল উলুম নিউজার্সি, দারুল কোরআন ওয়াস সুন্নাহ ওয়ালডেন, রেহেলতুল ইলম ফাউন্ডেশন পরিদর্শন করবেন তিনি। 

২৩ অক্টোবর নিউইয়র্ক থেকে মিশিগান, শিকাগো, টেক্সাসে প্রোগ্রাম শেষে লন্ডন হয়ে ভারতে প্রবেশ করবেন।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ইমেইল করুন এই ঠিকানায় [email protected]। আপনার পণ্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ