Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

বাংলাদেশ সোসাইটির নতুন কমিটিকে বর্নিল সংবর্ধনা

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০০:২৯, ১২ অক্টোবর ২০২২

বাংলাদেশ সোসাইটির নতুন কমিটিকে বর্নিল সংবর্ধনা

নিউইয়র্কে বাংলাদেশ সোসাইটির নবনির্বাচিত কর্মকর্তাদের সংবর্ধনা দেওয়া হয়েছে। এর পাশাপাশি ওই আয়োজনে মনোজ্ঞ সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত হয়েছে। গত ১০ অক্টোবর কুইন্স বাংলাদেশ সোসাইটি কুইন্স প্যালেসে এ ব্যতিক্রমী অনুষ্ঠানের আয়োজন করে। 

সংবর্ধিত কর্মকর্তারা সোসাইটিকে সকল প্রবাসীর সংগঠন হিসেবে গড়ে তোলার প্রত্যয় ব্যক্ত করেন। কুইন্স বাংলাদেশ সোসাইটির সভাপতি শামস উদ্দিনের সভাপতিত্বে এবং সংগঠনের সাধারণ সম্পাদক মফিজুল ইসলাম ভূঁইয়া রুমির পরিচালনায় অনুষ্ঠানটি সম্পন্ন হয়। 

জাকজমকপূর্ণ এই অনুষ্ঠানে কুইন্স বাংলাদেশ সোসাইটির কর্মকর্তারা ছাড়াও কমিউিনিটি নেতৃবৃন্দ, ব্যবসায়ী, সাংস্কৃতিক কর্মী, সাংবাদিকসহ বিপুল সংখ্যক প্রবাসী যোগ দেন। 

অনুষ্ঠানে বাংলাদেশ সোসাইটির সাবেক সভাপতি কামাল আহমেদ, সহ সভাপতি আবুৃল খায়ের, কর্মকর্তা আজাদ বাকিরসহ করোনা মহামারিতে নিহতদের আত্মার মাগফেরাত কামনা করা হয়।

আয়োজক সংগঠনের পক্ষ থেকে সংবর্ধিতদের ফুলেল শুভেচ্ছাসহ ক্রেস্ট প্রদান করা হয়। বাংলাদেশ সোসাইটির নতুন সভাপতি আব্দুর রব মিয়া বলেন, আমাদের প্রথম কাজ হবে নির্বাচনী ইশতেহার অনুযায়ী সোসাইটির জন্য সময়োপযোগী একটি গঠনতন্ত্র প্রণয়ন।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ইমেইল করুন এই ঠিকানায় [email protected]। আপনার পণ্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ