Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

সেরা ইন্টারন্যাশনালের ৩ সিস্টার কোম্পানির অফিস উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২১:০৫, ৪ অক্টোবর ২০২২

সেরা ইন্টারন্যাশনালের ৩ সিস্টার কোম্পানির অফিস উদ্বোধন

লস অ্যাঞ্জেলেসে যাত্রা শুরু করেছে সেরা ইন্টারন্যাশনাল গ্রুপের ৩ অঙ্গ প্রতিষ্ঠান ট্রান্সফোটেক অ্যাকাডেমি, সেরা ডিজিটাল ৩৬০ এবং সেরা গ্লোবাল ইমিগ্রেশন। 

২৮ সেপ্টেম্বর বুধবার লস অ্যাঞ্জেলেসের প্রাণকেন্দ্র লিটল বাংলাদেশ অ্যাভিনিউতে দোয়া-মোনাজাতের মধ্য দিয়ে আনুষ্ঠানিকভাবে ৩ প্রতিষ্ঠানের লস অ্যাঞ্জেলেস শাখা উদ্বোধন হয়। 

এসময় প্রতিষ্ঠানটির ফাউন্ডার ও চেয়ারম্যান শেখ গালিব রহমান, লস অ্যাঞ্জেলেস শাখার পরিচালক লস্কর আল মামুন, আন্তর্জাতিক মাইম আইকন হিসেবে সুপরিচিত মূকাভিনেতা কাজী মশহুরুল হুদাসহ অর্ধ শতাধিক অতিথি উপস্থিত ছিলেন। 

শেখ গালিব রহমান তার কোম্পানির মিশন এবং ভিশন তুলে ধরে বলেন, বাংলাদেশ থেকে প্রতিবছর যুক্তরাষ্ট্রে অসংখ্য শিক্ষার্থী পড়তে আসে। তাদের বিরাট একটা অংশ পড়াশোনা করে লস অ্যাঞ্জেলেসে। 

‘অনেকেরই স্বপ্ন টেকনোলোজি ইন্ডাস্ট্রিতে ক্যারিয়ার গড়ার। কিন্তু কম্পিউটার সায়েন্স ব্যাকগ্রাউন্ড এবং কোডিং জ্ঞানের অভাবে সেটা সফল হয়ে ওঠে না। তাদের জন্যই মূলত ট্রান্সফোটেক অ্যাকাডেমির এই নতুন ব্রাঞ্চ চালু করা হয়েছে।’ 

তিনি জানান, ট্রান্সফোটেক অ্যাকাডেমিতে প্রশিক্ষণ নেয়া শিক্ষার্থীরা এখন গুগল, অ্যাক্সেঞ্চার, আইবিএম, চেজ ব্যাংকের মতো প্রতিষ্ঠানে চাকরি করছে।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ইমেইল করুন এই ঠিকানায় [email protected]। আপনার পণ্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ