Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

ক্যাথি হোকুলের সমর্থনে বাংলাদেশিদের ফান্ডরাইজিং

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০২:০৭, ৩০ সেপ্টেম্বর ২০২২

ক্যাথি হোকুলের সমর্থনে বাংলাদেশিদের ফান্ডরাইজিং

নিউইয়র্কের ইতিহাসে প্রথম নারী গভর্নর হিসেবে দায়িত্ব পালন করছেন ক্যাথি হোকুল। আগামী নভেম্বরের নির্বাচনে ডেমোক্র্যাটিক পার্টি থেকে গভর্নর পদে পুনরায় লড়াইয়ে নামছেন তিনি। বাংলাদেশিদের পক্ষ থেকে তাকে আনুষ্ঠানিক সমর্থন জানানো হয়েছে। 

এ উপলক্ষে গত ২৬ সেপ্টেম্বর সন্ধ্যায় উডসাইডের গুলশান টেরেস মিলনায়তনে আয়োজিত সমাবেশ সঞ্চালনা করেন নিউইয়র্ক সিটির মেয়রের এশিয়ান বিষয়ক উপদেষ্টা ফাহাদ সোলায়মান। 

‘বাংলাদেশিজ ফর ক্যাথি হোকুল’ ব্যানারে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন ওয়াশিংটন ইউনিভার্সিটি অব সায়েন্স অ্যান্ড টেকনোলজির চ্যান্সেলর আবুবকর হানিপ, ইমিগ্র্যান্ট অ্যাল্ডার হোমকেয়ারের সিইও গিয়াস আহমেদ, ক্যাসেল হিল মেডিকেল অব নিউইয়র্কের সিইও রাহাত মুক্তাদির।

এছাড়া চিকিৎসক চৌধুরী এস হাসান, গোল্ডেন অ্যাজ হোমকেয়ারের সিইও শাহনেওয়াজ, জালালাবাদ অ্যাসোসিয়েশনের সেক্রেটারি মইনুল ইসলাম, প্রিমিয়াম রেস্টুরেন্টের সিইও বাবু খান, শাহ গ্রুপের কো-ফাউন্ডার ফৌজিয়া জে চৌধুরী প্রমুখ বক্তব্য রাখেন। 

প্রবাসী বাংলাদেশিদের এই সমাবেশে বক্তব্য দিতে গিয়ে ক্যাথি হোকুল বলেন, নিউইয়র্কে এখনো অনেক সমস্যা রয়েছে। আমি পুনরায় বিজয়ী হলে সেগুলো সমাধানের চেষ্টা করব।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ইমেইল করুন এই ঠিকানায় [email protected]। আপনার পণ্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ