Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

নিউইয়র্কে শেখ হাসিনার ৭৬তম জন্মদিন পালিত

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০১:৪৭, ২৯ সেপ্টেম্বর ২০২২

নিউইয়র্কে শেখ হাসিনার ৭৬তম জন্মদিন পালিত

নানা স্লোগানে মুখরিত পরিবেশে কেক কেটে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালন করেছে বঙ্গবন্ধু ফাউন্ডেশনের যুক্তরাষ্ট্র শাখা এবং নিউইয়র্ক মহানগর আওয়ামী লীগ। বাংলাদেশের সময়ের সাথে মিলিয়ে ২৭ সেপ্টেম্বর রাতে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার ৭৬তম জন্মদিনের এ অনুষ্ঠান হয় জ্যাকসন হাইটসে একটি পার্টি হলে। 

অনুষ্ঠানে শেখ হাসিনার সুস্বাস্থ্য এবং দীর্ঘায়ূ কামনায় বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয় মহানগর আওয়ামী লীগের সভাপতি জাকারিয়া চৌধুরীর নেতৃত্বে। 

বঙ্গবন্ধু ফাউন্ডেশনের যুক্তরাষ্ট্র শাখার অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনের সাধারণ সম্পাদক আব্দুল কাদের মিয়া এবং সঞ্চালনা করেন কম্যুনিকেশন ডাইরেক্টর বীর মুক্তিযোদ্ধা লাবলু আনসার। 

প্রধান অতিথি ছিলেন ফাউন্ডেশনের কেন্দ্রীয় কমিটির নির্বাহী প্রেসিডেন্ট অ্যাডভোকেট মশিউর মালেক। অনুষ্ঠানের বিশেষ সম্মানিত অতিথি জাতীয় প্রেসক্লাবের সভাপতি ফরিদা ইয়াসমিন বলেন, বঙ্গবন্ধু বাংলাদেশ দিয়ে গেছেন। সেই দেশকে সমৃদ্ধি দিতে নিরন্তরভাবে সচেষ্ট রয়েছেন তার কন্যা শেখ হাসিনা।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ইমেইল করুন এই ঠিকানায় [email protected]। আপনার পণ্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ