Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

নিউইয়র্কে প্রধানমন্ত্রীকে স্বাগত জানাল আ. লীগ, বিএনপির প্রতিবাদ

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০১:৪৭, ২১ সেপ্টেম্বর ২০২২

আপডেট: ২৩:০৫, ২১ সেপ্টেম্বর ২০২২

নিউইয়র্কে প্রধানমন্ত্রীকে স্বাগত জানাল আ. লীগ, বিএনপির প্রতিবাদ

জাতিসংঘ সাধারণ অধিবেশনে যোগ দিতে নিউইয়র্কে পৌঁছেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ২০ সেপ্টেম্বর রাত ১০টার পর শেখ হাসিনাকে বহনকারী বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের বিশেষ ফ্লাইট লন্ডন থেকে নিউইয়র্কের জেএফকে এয়ারপোর্টে অবতরণ করে। 

এয়ারপোর্টে প্রধানমন্ত্রীকে স্বাগত জানান জাতিসংঘে বাংলাদেশের স্থায়ী প্রতিনিধি মোহাম্মদ আব্দুল মুহিত এবং ওয়াশিংটনে বাংলাদেশের রাষ্ট্রদূত ডা. মোহাম্মদ ইমরান। 

এ সময় এয়ারপোর্টের বাইরে আওয়ামী লীগের নেতা-কর্মীরা ছিলেন মুখরিত-উল্লসিত। তারা প্রধানমন্ত্রীকে স্বাগত জানিয়ে বিভিন্ন শ্লোগান দেন। এয়ারপোর্টের আরেক পাশেই দেখা গেছে ভিন্ন চিত্র। 

শেখ হাসিনার নিউইয়র্ক আগমনের প্রতিবাদে বিক্ষোভ করেছে যুক্তরাষ্ট্র বিএনপি, নিউইয়র্ক স্টেট বিএনপি, যুক্তরাষ্ট্র জাসাস, নিউইয়র্ক মহানগর দক্ষিণ বিএনপি, শ্রমিক দল, স্বেচ্ছাসেবক দলের নেতা-কর্মীরা। 

আওয়ামী লীগের স্বাগত সমাবেশ স্থল থেকে বেশ কিছুটা দূরে বিএনপিকে বিক্ষোভের অনুমতি দেওয়া হয়। নিরাপত্তারক্ষীরাও ছিলেন তৎপর। ফলে উস্কানিমূলক স্লোগান উঠলেও আক্রমণাত্মক কোন পরিস্থিতির সৃষ্টি হয়নি।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ইমেইল করুন এই ঠিকানায় [email protected]। আপনার পণ্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ