Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

ইউনিভার্সিটি অব সাউথ আলাবামায় শামীম আল আমিনের বক্তৃতা

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০১:০৬, ১৮ সেপ্টেম্বর ২০২২

ইউনিভার্সিটি অব সাউথ আলাবামায় শামীম আল আমিনের বক্তৃতা

ইউনিভার্সিটি অব সাউথ আলাবামায় প্রদর্শিত হয়েছে সাংবাদিক শামীম আল আমিনের পরিচালনায় নির্মিত প্রামাণ্যচিত্র ‘একটি দেশের জন্য গান’। গত ১২ সেপ্টেম্বর অনুষ্ঠিত এই প্রোগ্রামে বাংলাদেশের মুক্তিযুদ্ধ নিয়ে গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন শামীম আল আমিন। 

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়টির কমিউনিকেশন ডিপার্টমেন্টের চেয়ারম্যান ও অধ্যাপক ড. পেভিকা শেলডন, পলিটিক্যাল সায়েন্স অ্যান্ড ক্রিমিনাল জাস্টিস ডিপার্টমেন্টের চেয়ারম্যান অধ্যাপক ড. ফিলিপ হাবেল, হিস্ট্রি ডিপার্টমেন্টের চেয়ারম্যান ও অধ্যাপক ড. ডেভিড এ ম্যাসেঞ্জার এবং ইন্টারন্যাশনাল স্টাডিজ প্রোগ্রামের পরিচালক ড. ক্রিস্টিন রিনে। 

কমিউনিকেশন ডিপার্টমেন্টের সহযোগী অধ্যাপক ও ফ্যাকাল্টি সিনেটের প্রেসিডেন্ট ড. দেলোয়ার হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে বিভিন্ন বিভাগের শিক্ষক ও শিক্ষার্থীরা যোগ দেন। অনুষ্ঠানের শুরুতেই শামীম আল আমিনের পরিচিতি তুলে ধরা হয়। 

প্রামাণ্যচিত্রটি প্রদর্শনের পর সেখানে উপস্থিত শিক্ষার্থীরা নির্মাতাকে নানা ধরণের প্রশ্ন করেন। শেষে শামীম আল আমিনের হাতে শুভেচ্ছা উপহার তুলে দেন কমিউনিকেশন ডিপার্টমেন্টের চেয়ারম্যান ড. পেভিকা শেলডন।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ইমেইল করুন এই ঠিকানায় [email protected]। আপনার পণ্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ