Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

ব্রঙ্কসে নাইন ইলেভেনে নিহতদের শ্রদ্ধাভরে স্মরণ

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০১:৪২, ১৫ সেপ্টেম্বর ২০২২

ব্রঙ্কসে নাইন ইলেভেনে নিহতদের শ্রদ্ধাভরে স্মরণ

টুইন টাওয়ারে হামলার ২১তম বছরে নাইন ইলেভেনে নিহতদের জন্য একটি স্মরণসভা অনুষ্ঠিত হয়েছে। ১০ সেপ্টেম্বর নিউইয়র্ক সিটির ব্রঙ্কসের ইউনিয়ন পোর্ট রোডে এই স্মরণসভা সম্পন্ন হয়। 

এতে উপস্থিত ছিলেন- ব্রঙ্কস বরো প্রেসিডেন্ট ভেনেসা উইলিয়াম, সিটি কাউন্সিলওম্যান আমান্ডা ফারিয়াজ, এসেম্বলী ওম্যান নাটালিয়া ফার্নান্দেজ। 

নিহতদের শ্রদ্ধাভরে স্মরণ করে তারা বলেন, নাইন ইলেভের পর যে ইসলামোফোবিয়া তৈরী হয়েছিলো তা এখনো রয়ে গেছে। তাই এখনই সময় মুসলিমদের পাশে দাড়ানোর। এবং এই অনাকাঙ্খিত ভুলবুঝাবুঝির অবসান হওয়ার। 

আয়োজক ও বাংলাদেশী আমেরিকান রাজনীতিবিদ এবং কমুউনিটি এ্যাক্টিভিষ্টদের মধ্যে বক্তব্য রাখেন এমবি তুষার, মামুন ইসলাম, কাজী হাসান, মাসুদ রহমান, মো. খলিলুর রহমান।

এছাড়া আইনজীবি এন মজুমদার, এনওয়াইপিডি সার্জেন্ট বেলাল, পুলিশ অফিসার মাহবুবুর জুয়েল, ব্রঙ্কস বাংলাদেশ এসোসিয়েশনের সাধারন সম্পাদক কাজী রবিউজ্জিামান এবং কমুউনিটি এ্যাক্টিভিষ্ট হাসান আলী প্রমুখ।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ইমেইল করুন এই ঠিকানায় [email protected]। আপনার পণ্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ