Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

হলিস মুসলিম কমিউনিটি সেন্টারের উদ্যোগে ফ্যামিলি গেট টুগেদার

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০১:৪৮, ২ সেপ্টেম্বর ২০২২

হলিস মুসলিম কমিউনিটি সেন্টারের উদ্যোগে ফ্যামিলি গেট টুগেদার

নিউইয়র্কের বাংলাদেশি কমিউনিটির স্বনামধন্য দ্বীনি প্রতিষ্ঠান হলিস মুসলিম কমিউনিটি সেন্টারের উদ্যোগে ফ্যামিলি গেট টুগেদার অনুষ্ঠিত হয়েছে। গত ২৮ আগস্ট স্প্রিংফিল্ড অ্যান্ড ৭৬ এভিনিউর কর্নারে অবস্থিত অ্যালি পন্ড পার্কে এই আয়োজন সম্পন্ন হয়। 

কমিউনিটি মেম্বারদের শুভেচ্ছা বক্তব্যের মাধ্যমে বেলা ১১টায় শুরু হয় অনুষ্ঠান। নানা আয়োজনের মধ্য দিয়ে সন্ধ্যা সাড়ে সাতটায় অনুষ্ঠানের সমাপ্তি ঘটে। অনুষ্ঠানটি পরিচালনা করেন হলিস মুসলিম কমিউনিটি সেন্টারের প্রেসিডেন্ট মুহিবুজ জামান। 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আইটিভি ইউএসএ-এর সিইও মুহাম্মদ শহীদুল্লাহ এবং মাওলানা শেখ সাজ্জাদুর রহমান। 

দিনব্যাপী এই ফ্যামিলি গেট টুগেদারে স্পন্সর হিসেবে হিসেবে ছিলেন- আলম জেনারেল কন্সট্রাকশন-এর সিইও মোহাম্মদ আলম, এম অ্যান্ড এন হোম কেয়ারের সিইও কামরান রহমান, বঙ্গ বাজার গ্রোসারির স্বত্ত্বাধিকারী আমির হোসাইন সোহেল, আইটিভি ইউএসএ-এর সিইও মুহাম্মদ শহীদুল্লাহ এবং জেএফকে ইউএস বিডি এর সিইও ব্রাদার ইকবাল। 

আয়োজনটি সফল করতে বিভিন্ন পর্যায়ে অক্লান্ত পরিশ্রম করেছেন- শেখ ফরহাদ, আবু নোমান মাঈনুদ্দিন, মো. ফয়েজ সুমন, জসিম, তোফাজ্জল, হুমাউন খান প্রিন্স, রিয়াজ, আমির হোসাইন সোহেল, সেতাজ চৌধুরী, ইকবাল আসিফ, তৌসিফ, কামরুজ্জামান, ফাহিম নুর আলম এবং সুজন।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ইমেইল করুন এই ঠিকানায় [email protected]। আপনার পণ্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ