Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

জালালাবাদ এসোসিয়েশন অব আমেরিকার নতুন কমিটির শপথ

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০১:৩৮, ১ সেপ্টেম্বর ২০২২

জালালাবাদ এসোসিয়েশন অব আমেরিকার নতুন কমিটির শপথ

আনন্দ ও উচ্ছাসের মধ্য দিয়ে অভিষিক্ত হলো উত্তর আমেরিকায় সর্ববৃহৎ আঞ্চলিক সংগঠন জালালাবাদ এসোসিয়েশন অব আমেরিকা নতুন কমিটি। নিউইয়র্কের কুইন্সের জয়া পার্টি হলে গত ২৯ আগস্ট কমিটির নবনির্বাচিত কর্মকর্তাদের অভিষেক ও জমকালো সাংস্কৃতিক পরিবেশনা সম্পন্ন হয়। 

সংগঠনের বিদায়ী সাধারণ সম্পাদক মিজানুর রহমান শেফাজের পরিচালনায় এবং বিদায়ী সভাপতি ময়নুল হক চৌধুরী হেলালের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন নিউইয়র্কে বাংলাদেশের কনসাল জেনারেল ড. মোহাম্মদ মনিরুল ইসলাম। 

নবনির্বাচিত সভাপতি বদরুল হোসেন খানকে শপথ বাক্য পাঠ করান প্রধান নির্বাচন কমিশনার আতাউর রহমান সেলিম। এ সময় নির্বাচন কমিশনের সদস্য মোশাররফ হোসেন, সাব্বির হোসেন ও আহমেদ এ হাকিম উপস্থিত ছিলেন। এরপর কমিটির অন্যান্য কর্মকর্তাদের শপথ বাক্য পাঠ করান সভাপতি বদরুল খান। 

অনুষ্ঠানে বাংলাদেশ সোসাইটি ও জালালাবাদ এসোসিয়েশন অব আমেরিকার সাবেক সভাপতি কামাল আহমেদসহ করেনায় নিহতদের আত্মার মাগফিরাত এবং কমিউনিটি, দেশ, জাতি ও বিশ্ব মানবতার কল্যাণ কামনায় বিশেষ দোয়া করা হয়।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ইমেইল করুন এই ঠিকানায় [email protected]। আপনার পণ্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ