Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

বিসমিল্লাহ হালাল লাইভ পোল্ট্রিতে চলছে বিশেষ ছাড়

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০১:২০, ৩০ আগস্ট ২০২২

বিসমিল্লাহ হালাল লাইভ পোল্ট্রিতে চলছে বিশেষ ছাড়

কুইন্সের উডসাইডে অবস্থিত বিসমিল্লাহ হালাল লাইভ পোল্ট্রি কমিউনিটিতে দারুণ সাড়া ফেলেছে। এটি নিউইয়র্ক শরীয়াবোর্ড কর্তৃক অনুমোদিত একমাত্র প্রতিষ্ঠান। স্বাদ ও মানে অনন্য এবং শরীয়া মতো জবাইকৃত মাংসের জন্য দূর-দূরান্ত থেকেও মানুষ ছুটে আসেন এই ব্যবসা প্রতিষ্ঠানে। 

দ্রব্যমূল্যের ঊর্ধগতিতে সাধারণ মানুষের যখন নাভিশ্বাস ওঠার উপক্রম, তখনও গ্রাহকের কথা বিবেচনা করে মাংসের মূল্যে বিশেষ ছাড় দিয়েছে বিসমিল্লাহ হালাল লাইভ পোল্ট্রি। 

প্রতিষ্ঠানটির পরিচালক আব্দুস সালাম ভূঁইয়া জানান,  বর্তমানে আমাদের এখানে তিনটি হার্ড চিকেনের দাম মাত্র ১৫ ডলার, আগে দাম ছিল ১৮ ডলার। সব জিনিসের দাম বাড়লেও আমরা কমিয়েছি। ১০টি কালার মুরগী কিনলে ২টি ফ্রি অথবা ৩টি রেড হার্ড চিকেন ফ্রি। 

সব কালারের মুরগী যেমন রেড, ব্ল্যাক, গ্রে চিকেনের মুল্য প্রতি পাউন্ড মাত্র ৪ ডলার। এছাড়া ৬টি রেড অথবা ব্ল্যাক মুরগী কিনলে ১টি রেড হার্ড মুরগী ফ্রি। বিশেষ ছাড়ের অফারে আরও আছে- ৫০ ডলার পর্যন্ত অর্ডার করলে ডেলিভারি ফ্রি।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ইমেইল করুন এই ঠিকানায় [email protected]। আপনার পণ্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ