Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

গ্র্যান্ডপেরেন্টস ডে উপলক্ষে ইন্ডিয়া হোমের রচনা প্রতিযোগিতা

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০১:৩২, ২৭ আগস্ট ২০২২

গ্র্যান্ডপেরেন্টস ডে উপলক্ষে ইন্ডিয়া হোমের রচনা প্রতিযোগিতা

সিনিয়র সিটিজেনদের উন্নত জীবন উপহার দেওয়ার সংগ্রামে নিউইয়র্কের সাউথ এশিয়ান কমিউনিটিতে বিশেষভাবে পরিচিত ইন্ডিয়া হোম। বয়োবৃদ্ধদের সেবা দেওয়ার পাশাপাশি এ ব্যাপারে সচেতনতা বাড়াতে বিভিন্ন উদ্যোগ নিয়ে থাকে প্রতিষ্ঠানটি। 

তারই ধারাবাহিকতায় আসন্ন গ্র্যান্ডপেরেন্টস ডে উপলক্ষে রচনা প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে। যুক্তরাষ্ট্রে দিবসটি পালিত হয়ে থাকে ১১ সেপ্টেম্বর। ইন্ডিয়া হোম কর্তৃক আয়োজিত এই প্রতিযোগিতায় অংশ নেওয়ার ক্ষেত্রে কিছু শর্তারোপ করা হয়েছে। 

বলা হয়েছে, এতে অংশ নিতে পারবে এলিমেন্টারি, মিডল এবং হাই স্কুল পর্যায়ের শিক্ষার্থীরা। প্রত্যেক এইজ গ্রুপ থেকে একজনকে বাছাই করা হবে। 

চূড়ান্তভাবে অ্যাওয়ার্ড প্রদান করা হবে তিনজনকে। তবে যারা এই রচনা প্রতিযোগিতায় অংশগ্রহণ করবে, তাদের প্রত্যেককে সার্টিফিকেট প্রদান করা হবে। লিখতে হবে ২ থেকে ৩ পৃষ্ঠার মধ্যে। 

রচনার বিষয় নির্ধারণ করা হয়েছে দুটি। প্রথমটি হলো- তোমার গ্র্যান্ডপেরেন্টেস-এর কোন বিষয়টি বারবার মনে পড়ে। দ্বিতীয়টি হলো- গ্র্যান্ডপেরেন্টস-এর সঙ্গে করা এমন একটি কর্মকাণ্ড বর্ণনা করো, যার কারণে তুমি ভীষণ মজা পেয়েছো। 

আগামী ৩১ আগস্টের মধ্যে রচনা লিখে পাঠাতে হবে[email protected]


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ইমেইল করুন এই ঠিকানায় [email protected]। আপনার পণ্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ