Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

ব্রঙ্কসে পুলিশ অফিসার তাহের চৌধুরীর ওপর হামলার প্রতিবাদ

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০১:১০, ২৭ আগস্ট ২০২২

আপডেট: ০১:১১, ২৭ আগস্ট ২০২২

ব্রঙ্কসে পুলিশ অফিসার তাহের চৌধুরীর ওপর হামলার প্রতিবাদ

দুর্বৃত্তদের হামলার শিকার হয়ে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন বাংলাদেশি পুলিশ অফিসার তাহের চৌধুরী। জঘন্য এই হেইট ক্রাইমের বিরুদ্ধে গতকাল ২৫ আগস্ট ব্রঙ্কসের ৮২৩ ওলমস্টিড এভিনিউতে বিশাল প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে ক্ষোভ প্রকাশ করেন বক্তারা।

নিউইয়র্ক পুলিশ বিভাগে ১৮ বছর ধরে কাজ করা এই চৌকস কর্মকর্তা গত ২৩ আগস্ট ব্রঙ্কসে তাঁর বাসার কাছেই হামলার শিকার হন। এই ঘটনায় বাংলাদেশি কমিউনিটিতে ক্ষোভ ছড়িয়ে পড়ে। 

বাংলাদেশি আমেরিকান কমিউনিটি অব ব্রঙ্কস-এর উদ্যোগে আয়োজিত এই সমাবেশে বাংলাদেশি কমিউনিটির বিশিষ্টজনদের পাশাপাশি মূলধারার রাজনীতিকরাও উপস্থিত ছিলেন। 

বক্তারা বলেন, বাংলাদেশি পুলিশ অফিসার তাহের চৌধুরীর ওপর হামলায় জড়িতদের অবিলম্বে বিচারের মুখোমুখি করতে হবে। এছাড়া সাধারণ নাগরিক ও পুলিশ অফিসারদের নিরাপত্তায় যথাযথ ব্যবস্থা গ্রহণ করতে হবে। 

এদিকে, তাহের চৌধুরী বর্তমানে জ্যাকবি হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন বলে জানা গেছে। তাঁর দেশের বাডি হবিগঞ্জ জেলার বাহুবল উপজেলার খাগাউড়া গ্রামে।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ইমেইল করুন এই ঠিকানায় [email protected]। আপনার পণ্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ